test
Monday, June 24, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদরেলের জায়গায় বাড়ির বাউন্ডারি করেছেন আওয়ামী লীগ প্রার্থী : তালুকদার গিয়াস

রেলের জায়গায় বাড়ির বাউন্ডারি করেছেন আওয়ামী লীগ প্রার্থী : তালুকদার গিয়াস

সিলেটের বিশ্বনাথের খাজাঞ্চি ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী (বর্তমান চেয়ারম্যান) ও সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য তালুকদার মো. গিয়াস উদ্দিন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আরশ আলীকে ইঙ্গিত করে বলেছেন, ‘তিনি (আরশ আলী) এখন বিভিন্ন ওয়ার্ডে যেতে ভয় পাচ্ছেন। কারণ, ভোটাররা তাকে সরাসরি বলছে, আপনি টাকা দিয়ে নৌকা কিনে এনেছেন, আপনাকে আমরা ভোট দেবো না, দেবো না, দেবো না। আপনারা তাকে (আরশ আলীকে) সহজসরল মানুষ মনে করেন? তিনি তার বাড়ির যে বাউন্ডারি করেছেন, সেটা সরকারি রেলওয়ের জায়গায় করেছেন। তবুও তাকে সহজসরল মনে করেন?’ এ সময় নিজ দলের অপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কয়েছ মিয়াকে উদ্দেশ্য করে তালুকদার গিয়াস উদ্দিন বলেন, ‘কয়েছ মিয়া ভাই ঘোড়াকে ধানের শীষ বানিয়ে খাজাঞ্চি ইউনিয়নবাসীকে ধোঁকা দিচ্ছেন। এসব ধোঁকা আর মিথ্যাচার করে কোনো লাভ হবে না।’
বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে স্থানীয় রাজাগঞ্জ বাজারস্থ এই নিজের আনারস প্রতিকের সমর্থনে মিছিল পরবর্তী পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তালুকদার গিয়াস উদ্দিন এসব কথা বলেন।
ইউনিয়নের প্রবীণ মুরব্বী, সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী মতছিন আলীর সভাপতিত্বে সংগঠক মোজাহীদ আলীর পরিচালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও খাজাঞ্চি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মাওলানা এটিএম নুর উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য দেন বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট মাওলানা আব্দুল হাই জেহাদী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments