Saturday, July 20, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনশাহরুখের পাশে দাঁড়ালেন ঊর্মিলা

শাহরুখের পাশে দাঁড়ালেন ঊর্মিলা

লতা মঙ্গেশকরের মরদেহে শাহরুখ খান কী করছিলেন, কেনইবা করছিলেন, তা না জেনেই তুমুল বিতর্ক শুরু করেছেন বিজেপির নেতাকর্মীরা। এ অবস্থায় কিং খানের পাশে দাঁড়ালেন অভিনেত্রী-রাজনীতিক ঊর্মিলা মাতন্ডকর। খবর আনন্দবাজার পত্রিকার। প্রয়াত কিংবদন্তির শেষকৃত্যে শাহরুখের ‘দোয়া’র একটি ভিডিও সামনে আসার পরেই বিস্ফোরক অভিযোগ। রোববার সন্ধ্যায় শিবাজী পার্কে লতা মঙ্গেশকরের শেষকৃত্যে প্রার্থনার সময় মাস্ক নামিয়ে ফুঁ দিয়েছিলেন কিং খান। তাকেই কেউ কেউ থুতু বলে ভুল করায় বিতর্কের শুরু।

মুসলিম রীতি অনুযায়ী, প্রয়াত যে ব্যক্তির জন্য ‘দোয়া’ করা হচ্ছে, তাকে লক্ষ্য করে ফুঁ দেওয়া হয়। রেওয়াজ মেনে লতার জন্য সেটিই করছিলেন শাহরুখ। আসল সত্যিটা মনে করিয়েই কিং খানের পাশে দাঁড়িয়েছেন ঊর্মিলা। সমালোকদের কড়া ভাষায় বলেছেন, আমাদের সমাজের এতখানি অবক্ষয় হয়েছে যে আজকাল প্রার্থনাকেও আমরা থুতু বলে ভুল করছি! আর এমন অভিযোগ যাকে নিয়ে উঠছে, সেই মানুষটা এতগুলো আন্তর্জাতিক মঞ্চে দেশের প্রতিনিধিত্ব করেছেন, রাজনীতি এত নিচে নেমেছে দেখে দুঃখ হয়।

বিজেপি নেতা অরুণ যাদব প্রশ্ন তোলেন, প্রয়াত শিল্পীর মরদেহে কি তবে থুতু ছেটালেন শাহরুখ? নিমেষে উত্তাল হয়ে ওঠে নেটমাধ্যম। কিংবদন্তি গায়িকাকে অপমান করছেন তিনি— এমন অভিযোগ তুলে শাহরুখকে সরাসরি আক্রমণ করেন অনেকেই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments