test
Sunday, June 16, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলন্ডন সংবাদলেবার ফ্রেন্ডস অফ বাংলাদেশ লুটন শাখার দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

লেবার ফ্রেন্ডস অফ বাংলাদেশ লুটন শাখার দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

সম্প্রতি অনুষ্ঠিত হলো লেবার ফ্রেন্ডস অফ বাংলাদেশ লুটন শাখার ভার্চুয়াল দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০২২। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন বদরুল আমিন, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মমিনুর মুরাদ ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন সাজারুল ইসলাম সাজন।
লেবার ফ্রেন্ডস অফ বাংলাদেশ লুটন শাখার সভাপতি প্রফেসর ফরিদ আহমেদ এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুর মুরাদ এর পরিচালনায় গত ০৭.০২.২২ তারিখে এক ভার্চুয়াল দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। অনুষ্টানের সর্ব প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাধারণ সম্পাদক শাহিন আহমেদ।
সভায় পরিচিতিপর্ব ও শুভেচ্ছা বিনিময়ের পর লেবার ফ্রেন্ডস অফ বাংলাদেশ লুটন শাখার সভাপতি প্রফেসর ফরিদ আহমেদের স্বাগতিক বক্তব্যে কমিটির বিগত দিনের কার্যক্রম তুলে ধরেন এবং সবাইকে এক সাথে লেবার পার্টির জন্য কাঁদে কাদ মিলিয়ে কাজ করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি এই সংগঠন লুটনে প্রতিষ্ঠার যাদের কঠোর পরিশ্রম আর সহযোগিতার হাত ছিল প্রসারিত তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পাশাপাশি নতুন সদস্যদের শুভেচ্ছা জানান। উক্ত আলোচনা সভায় বিগত দিনের লেবার পার্টির কার্যক্রমের উপর বক্তব্য রাখেন বদরুল আমিন, ডক্টর আনোয়ারুল হক, সেলিম আহমেদ, সাজারুল ইসলাম সাজন, বেলাল আহমেদ, দেলোয়ার চৌধুরী হিরো, শাহীন উদ্দিন, শাহনাজ চৌধুরী, লেকচারার ইয়ারুন বেগম, শাহানারা নাসের।
ভার্চুয়াল মিটিংয়ের আলোচনা শেষে নির্বাচনের কার্যক্রম শুরু হয়, নিম্নে নির্বাচিত কমিটির সদস্যদের বিবরণ দেয়া হলো। নির্বাচনে সভাপতি বদরুল আমিন, সহ-সভাপতি ফরিদ আহমেদ, সহ-সভাপতি ডক্টর আনোয়ারুল হক, সহ-সভাপতি সেলিম আহমেদ, সাধারণ সম্পাদক মমিনুর মুরাদ, সহ- সাধারণ সম্পাদক দেলোয়ার চৌধুরী হিরো, কোষাধ্যক্ষ সাজারুল ইসলাম সাজন, ব্রাঞ্চ অডিটর বেলাল আহমেদ, মেম্বারশিপ সেক্রেটারি আবু মুকিত, ক্যাম্পেইন সেক্রেটারি শাহীন উদ্দিন, ট্রেড ইউনিয়ন সেক্রেটারি রুহুল আমিন, ইয়ুথ সেক্রেটারি মেহরিন মুরাদ, ওম্যান সেক্রেটারি শাহনাজ চৌধুরী, কালচারাল সেক্রেটারি জেবুন নাহার শিবলী, সোশ্যাল সেক্রেটারি লেকচারার ইয়ারুন বেগম, ডিসেবিলিটি অফিসার শাহানারা নাসের, সোশ্যাল মিডিয়া ও আইটি অফিসার তাজ উদ্দিন আহমেদ, পলিটিকাল এন্ড এডুকেশন অফিসার সাদিকুর রহমান। ডেলিগেটস টু ন্যাশনাল কমিটি বদরুল আমিন, মমিনুর মুরাদ ও কাউন্সিলর উমি আলী।
পরিশেষে সুন্দরভাবে এই নির্বাচন অনুষ্ঠানটি পরিচালনা করার জন্য লেবার ফ্রেন্ডস অফ বাংলাদেশ লুটন শাখার বিদায়ী সভাপতি প্রফেসর ফরিদ আহমেদ ধন্যবাদ জ্ঞাপন করেন ও নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে মিটিংয়ের সমাপ্তি ঘোষণা করেন।-বিজ্ঞপ্তি

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments