Saturday, April 1, 2023
Homeলন্ডন সংবাদলন্ডন বাংলা প্রেসক্লাবের নতুন কমিটির হাতে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর

লন্ডন বাংলা প্রেসক্লাবের নতুন কমিটির হাতে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর

মো. রেজাউল করিম মৃধা :: গত ১১ই ফেব্রুয়ারি ২০২২ শুক্রবার ইস্ট লন্ডনে ক্লাবের নিজস্ব কার্যালয়ে লন্ডন বাংলা প্রেসক্লাবের নতুন কমিটির হাতে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়। নতুন কমিটির পক্ষে দায়িত্ব গ্রহণ করেন নবনির্বাচিত সভাপতি এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ এবং কোষাধ্যক্ষ সালেহ আহমদ। এ কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।
অনুষ্ঠানে লন্ডন বাংলা প্রেসক্লাবে প্রথম বারের মতো নির্বাচিত সদস্যদের কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবায়ের বিগত কয়েক বছরের নানা কার্যক্রম তুলে ধরেন। এছাড়াও বিদায়ী ট্রেজারার আবু সালেহ মোঃ মাসুম আয় ব্যায়ের হিসাব তুলে ধরে ক্লাবের তহবিল কিভাবে আরও সমৃদ্ধ করা যায় পরামর্শ দেন।
২য় বারের মত নির্বাচিত সভাপতি এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ এবং কোষাধ্যক্ষ সালেহ আহমদ নতুন কমিটিকে সাথে নিয়ে প্রেসক্লাবের উন্নয়নের প্রতিশ্রুতি দেন । বিশেষ করে লাইফ মেম্বার বৃদ্ধিসহ ক্লাবের ফান্ডকে কিভাবে আরো গতিশীল করা যায় সে ব্যাপারে বিশেষ দৃষ্টি দেবেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি নবাব উদ্দিন, বিদায়ী সহ-সাধারণ সম্পাদক মতিউর রহমান চৌধুরি, ইসি মেম্বার আব্দুল কাইয়ুম, পলি রহমান।
প্রেসক্লাবের নতুন কমিটি: সভাপতি- এমদাদুল হক চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট- রহমত আলী, সাধারণ সম্পাদক-তাইসির মাহমুদ, সহ সাধারণ সম্পাদক- সায়েম চৌধুরী, কোষাধ্যক্ষ – সালেহ আহমদ, সহ-কোষাধ্যক্ষ -আব্দুল কাইয়ুম,
অর্গানাইজিং এবং ট্রেইনিং সেক্রেটারি- ইমরান আহমদ, মিডিয়া এবং আইটি সেক্রেটারী- মো.আব্দুল হান্নান, ইভেন্ট এবং ফেসিলিটি সেক্রেটারি- রেজাউল করিম মৃধা,
ই সি মেম্বার: আহাদ চৌধুরী বাবু, নাজমুল হুসাইন, আনোয়ার শাহজাহান, সরোয়ার হোসেন, শাহনাজ সুলতানা। দায়িত্ব গ্রহনে পর ডিনার শেষে নতুন কার্যকরি পরিষদের প্রথম আলোচনা সভা অনুষ্টিত হয়। মহান ভাষা আন্দোলনে শহীদদের স্মরনে ২০শে ফেব্রুয়ারি ইস্ট লন্ডনের বার্ডি আর্ট সেন্টারে বিকেল ৫.০০টায় ২১শে ফেব্রুয়ারি অনুস্ঠানের সিদ্ধান্ত গ্রহন করা হয়। সেই সাথে মধ্যরাতের আলতাব আলি পার্কে শহীদদের স্মরনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের করার সিদ্ধান্ত সকলে আন্তরিকভাবে গ্রহন করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments