test
Tuesday, June 25, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলাবিশ্বনাথের বিগ বাজেটের ফুটবলের দুই ফাইনাল খেলা শুক্র ও শনিবার

বিশ্বনাথের বিগ বাজেটের ফুটবলের দুই ফাইনাল খেলা শুক্র ও শনিবার


নিজস্ব প্রতিবেদক:: প্রবাসীদের অর্থায়নে সিলেটের বিশ্বনাথ উপজেলার ইতিহাসে বিগ বাজেটের সর্বপ্রথম লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের সর্ববৃহৎ দু’টি জমজমাট বিগ ফাইনাল ম্যাচ আগামী শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) ও শনিবার (১৯ ফেব্রুয়ারী) পৌর শহরের রাজনগর মাঠে অনুষ্ঠিত হবে। উপজেলা ফুটবল এসোসিয়েশন ও ক্রীড়া কল্যাণ সংস্থা আয়োজিত এই টুর্ণামেন্টকে ঘিরে টুর্ণামেন্টের অর্থদাতা দুই যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না ও শেখ খলিল মিয়া দেশে এসেছেন। দুই ফাইনাল ম্যাচ সুন্দর ও সুষ্টুভাবে সম্পন্ন করতে বুধবার (১৬ ফেব্রুয়ারী) রাতে স্থানীয় সাংবাদিকদের সাথে পৌর শহরের এক অভিজাত হোটেলে মতবিনিময় সভা করেন প্রবাসী ও উদ্যোগক্তারা।
তারা জানান, আগামীকাল ১৮ ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৩টায় রাজনগর মাঠে লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টের প্রথম আসরের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এই বিগ ফাইনাল ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব বিশ্বনাথ বনাম মিতালি যুব সংঘ পূর্ব বিশ্বনাথ একে অপরের মোকাবেলা করবে। এই খেলায় ২২জন বিদেশী ফুটবলাররা ক্রীড়া নৈপূন্য দেখাবেন।
পরদিন ১৯ ফেব্রুয়ারীর শনিবার বিকেলে বিএফসি বিশ্বনাথ বনাম হবিগঞ্জ ফুটবল দল একে অপরের মোকাবিলা করবে। এ খেলায় দেশী-বিদেশি খেলোয়াড়রা ক্রীড়া নৈপূন্য দেখাবেন। এই দুই বিগ ফাইনালবে ঘিরে উপজেলায় ক্রীড়াপ্রেমীদের মাঝে বেশ উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে।
বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি জুয়েল আহমদের সভাপতিত্বে সভায় অথিতির বক্তব্য দেন টুর্ণামেন্টের অর্থদাতা ও যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না। বক্তব্যকালে তিনি বলেন, উপজেলার ইতিহাসে সর্ববৃহৎ একটি টুর্ণামেন্ট হলো লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট। ২০২১ সালের প্রথম আসরটি সুন্দরভাবে শেষ হলেও করোনার কারণে ফাইনাল ম্যাচের আয়োজন করা যায়নি। চলতি বছরের ২০ জানুয়ায়ী ৩১ জন প্রবাসীর অর্থায়নে ২য় আসর ১৬টি দল নিয়ে আয়োজন করা হয়। এবছর একসাথে দু’টি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। এ দু’টি ফাইনালই বিশ্বনাথের ইতিহাসে সবচেয়ে বড় খেলা হিসেবে বিবেচিত হবে। এসময় তিনি দলমত নির্বিশেষে উপজেলার সর্বস্থরের জনগণকে শুক্রবার ও শনিবারের বিগ ফাইনাল ম্যাচ দুটি দেখার আমন্ত্রণ জানান।
মতবিনিয় সভায় আরও উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী শেখ খলিল মিয়া, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন, অর্থ সম্পাদক কাওছার আহমদ বাপ্পী, উপজেলা খোলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান মিয়া, সহ-সভাপতি বাবরুছ মিয়া, ক্রীড়া সংগঠক কয়েছ শিকদার, সাইম উদ্দিন, সালমান রাব্বানী, একেএম তুহেম, ফাহাদ আহমদ, ছাব্বির আহমদ প্রমূখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments