Tuesday, April 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomeUncategorizedরণবীরের প্রেমে ওপেন সিক্রেট আলিয়া ভাট

রণবীরের প্রেমে ওপেন সিক্রেট আলিয়া ভাট

আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেম এখন অনেকটাই ওপেন সিক্রেট। তারা ঘর বাঁধতে চলেছেন। করোনা মহামারি না থাকলে এতোদিনে তাদের ঝুলিতে ঘর সংসার করার অভিজ্ঞতাও যোগ হয়ে যেত। শোনা যাচ্ছে, চলতি বছরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের এই আলোচিত জুটি।

সময়ের ব্যবধানে তাদের বোঝাপড়া বেড়েছে। তাদের সম্পর্কটা আরও মজবুত হয়েছে। সম্প্রতি এমনটিই জানিয়েছেন আলিয়া ভাট। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি যা বলেছেন তাতে তাকে বেশ পরিণত মনে হয়েছে।

আলিয়া বলেন, রণবীরের সঙ্গে আমার গভীর প্রেম। আমি তাকে খুবই ভালোবাসি। এই সম্পর্কটা আমরা এনজয় করছি। আমি সুখী এবং গভীর সম্পর্কের মধ্য দিয়ে যাচ্ছি।
বলিউড সেনসেশন যোগ করেন, এই মুহূর্তে আমি রোমান্স অনুভব করছি। ভালোবাসা আমাকে রোমান্স দিয়েছে। নিজেকে বড় মনের মানুষ বলে মনে হচ্ছে। নিজেকে যখন থেকে সম্পর্কের জালে জড়িয়েছি তখন থেকে নিজেকে তৃপ্ত মনে হচ্ছে।

আলিয়ার মতে, সম্পর্কের বিষয়ে কোনো কিছু গোপন না করাই ভালো। এর ব্যাখ্যায় তিনি বলেন, একটা সময় আপনার সম্পর্কে মানুষ জানার আগ্রহী হবে। তখন একপর্যায়ে মনে হতে পারে, সম্পর্কের বিষয়টা গোপন রাখাই ভালো।

‘এর মানে এই নয় যে, সম্পর্কের বিষয়টা জানিয়ে শহরের দেয়ালে দেয়ালে পোস্টারিং করতে হবে। আমি একেবারেই মিথ্যা বলবো না, আমি একটা সম্পর্কে জড়িয়েছি। আমার বয়স বিবেচনায় একটা সময় সম্পর্কের বিষয়টি লুকিয়েছিলাম। এখন মনে হচ্ছে সবকিছু পরিস্কার হওয়া উচিত।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments