test
Tuesday, June 25, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনবোল্ড এবং বিউটিফুল সামান্থা

বোল্ড এবং বিউটিফুল সামান্থা

পছন্দের মানুষকে এক পলক দেখার জন্য রাস্তায় দাঁড়িয়ে অপেক্ষা করতে যেতে পারেন একজন মেয়েও। তার জন্য ভোর বেলা ঘুম থেকে উঠতে পারেন তিনি। এমনকি জিমে যেতেও শুরু করতে পারেন। আগেকার দিনের মতো প্রেয়সীর এক ঝলকের জন্য গলির মোড়ে মাঞ্জা দিয়ে দাঁড়িয়ে থাকা প্রেমিকের জায়গায় থাকতে পারে প্রেমিকাও। এমন একটি ঘটনার কথাই স্বীকার করেছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বহুদিন আগে ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে এক অনুরাগীর প্রশ্নের উত্তরে সামান্থা বলেছিলেন, ‘তিনি জিমে যাওয়া শুরু করেছিলেন ‘চ্যা’কে এবার দেখবেন বলে!’

কে এই ‘চ্যা’? সামান্থার সাবেক স্বামী অভিনেতা নাগা চৈতন্য। চিরকালই বোল্ড এবং বিউটিফুল সামান্থা। তার ও নাগার কোর্টশিপের সময়টা ছিল অনুরাগীদের কাছে আলোচনার বিষয়। তাদের একসঙ্গে দেখতে পছন্দ করতেন দর্শক। ফলে গত বছর তাদের বিবাহ বিচ্ছেদের খবরে ঝড় বয়ে গিয়েছিল। অনুরাগীরা মানতেই পারছিলেন না যে সামান্থা-নাগার নাম আর একসঙ্গে নেওয়া হবে না।

সারাজীবন একসঙ্গে থাকবেন এই অঙ্গীকার নিয়েই ২০১৭ সালে গোয়ায় বিয়ে করেছিলেন নাগা ও সামান্থা। হিন্দু ও খ্রিস্টান দুই প্রথা মেনেই বিয়ে করেন তারা। ভালোই চলছিল তাদের সংসার। কিন্তু ২০২১ সালে দুই তারকা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন, তারা আর একসঙ্গে পথ চলতে পারবেন না। এ নিয়ে ট্রলিং কম হয়নি।

বিয়ে ভাঙার পর কাজে মনে দিয়েছেন সামান্থা। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিজন টুতে সামান্থা গোটা ভারতের নজর কেড়েছিলেন। রোষের মুখেও পড়েছিলেন। তাকে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে একটি আইটেম ড্যান্স করতেও দেখা যায়। ভয়ানক ভাইরাল তার পারফরম্যান্স। এরপর তিনি অভিনয় করবেন রোম্যান্টিক কমিডি ‘কাথুভাকুলা রেন্ডু কাদাল’ ছবিতে। বিজয় সেতুপতি ও নয়নতারাও রয়েছেন তাতে। ২০২২ সালের ২৮ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

অন্যদিকে নাগাকে সদ্য অভিনয় করতে দেখা গেছে সুপারন্যাচারাল ছবি ‘বঙ্গারাজু’তে। সেই ছবিতে রয়েছেন তার বাবা নাগার্জুনাও। বলিউডে ডেবিউ করেছেন নাগা। আমির খানের বহুল প্রতিক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’-এ রয়েছেন তিনি। এ বছরই আগস্ট মাসের ১১ তারিখ মুক্তি পাবে ছবিটি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments