test
Saturday, June 15, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশবরকত-রুবেলের ১২ বাসে রহস্যজনক আগুন

বরকত-রুবেলের ১২ বাসে রহস্যজনক আগুন

ফরিদপুরে রহস্যজনকভাবে পুড়ে গেছে সাউথ লাইন পরিবহনের ১২টি বাস। বাসগুলো দুই হাজার কোটি টাকার অর্থপাচার মামলায় গ্রেপ্তার হওয়া দুই ভাই বরকত-রুবেলের মালিকানাধীন। জানা যায়, এই জব্দকৃত বাসগুলো শহরের গোয়ালচামটে নতুন বাস টার্মিনালের পাশে রাখা ছিল। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে বাসগুলোতে আগুন লাগে। ফায়ার সার্ভিসের একটি দল প্রায় ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

এই বাসগুলো অর্থপাচার মামলায় গ্রেপ্তার শহর আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ফরিদপুর প্রেসক্লাবের বহিষ্কৃত সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলের মালিকানাধীন। ২০২০ সালের ৭ই জুন পুলিশের অভিযানে বরকত-রুবেলের গ্রেপ্তার হওয়ার পর আদালতের নির্দেশে দুদক এসব বাস জব্দ করে। এরপর থেকে সেগুলো এখানেই রাখা ছিল। কীভাবে বাসগুলোতে আগুন লাগলো তা নিয়ে চলছে নানা আলোচনা।

আজ শনিবার সকালে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। সেখানে ২২টি বাস রাখা ছিল। এরমধ্যে ১২টি বাসেই আগুন লাগে। দীর্ঘদিন বাস ফেলে রাখার ফলে দ্রুতই বাসগুলোতে আগুন ছড়িয়ে পড়ে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments