Tuesday, April 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদজৈন্তাপুরে ট্রান্সফরমার চুরিরচার্জশীটভূক্ত আসামী আটক

জৈন্তাপুরে ট্রান্সফরমার চুরির
চার্জশীটভূক্ত আসামী আটক

জৈন্তাপুর প্রতিনিধি:: সিলেটের জৈন্তাপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪টি টিউবওয়েল সহ ট্রান্সফরমার চুরির মামলার চার্জশীট ভূক্ত আসামী স্থানীয় জনতার সহায়তায় আটক করেছে মডেল থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, ১৫ মার্চ মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টায় জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকা হতে ৪টি চোরাই টিউবওয়েল সহ স্থানীয় জনতা চোরকে আটক করে।
খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছালে স্থানীয় জনতা আটক আল আমিন (৩০) কে তাদের নিকট হস্তান্তর করে। ধৃত আল-আমিন (৩০) হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ থানার শিবপাশা গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।
সে দীর্ঘ দিন হতে জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের খাদ্য গোদামের পাশে আব্দুর রশিদ ওরফে পেরাই মিয়ার মালিকানাধিন দোকান ভাড়া নিয়ে ভাঙ্গারী মালামালের ব্যবসা করে আসছে।
ইতোপূর্বে তার বিরুদ্ধে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ট্রান্সফরমার চুরির ঘটনায় দায়েরকৃত মামলার সে চার্জশীট ভূক্ত আসামী।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ বলেন, আল-আমিন ভাঙ্গাড়ী ব্যবসার আড়ালে টিউবওয়েল ও বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করে আসছে। এছাড়া অন্যান্য চোরদের নিকট হতে চোরাইকৃত মালামাল সে ক্রয় করত। জনতার সহায়তায় আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments