Monday, May 20, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদননজর কাড়লেন অন্তঃসত্ত্বা সোনম

নজর কাড়লেন অন্তঃসত্ত্বা সোনম

বলিউডের এভারগ্রিন নায়ক অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর। তাকে বলা হয় ফ্যাশন আইকন। বলি নায়িকাদের মধ্যে ফ্যাশন সচেতনতায় সবার আগেই তার নামটি উচ্চারিত হয়। প্রতিনিয়তই নিজের ব্যতিক্রম সব ভাবনা পোশাক-পরিচ্ছদে ফুটিয়ে তোলেন তিনি।

বর্তমানে সোনম অন্তঃসত্ত্বা। তাই বলে স্টাইল তো ভুলে যাননি। সেটাই প্রমাণ করে দিলেন অভিনেত্রী। নজরকাড়া রূপে ফটোশুটে অংশ নিয়েছেন। বেবি বাম্পসহ তোলা সেসব ছবিতে ভক্তদের মোহাবিষ্ট করে ফেলেছেন তিনি। বুধবার (২৩ মার্চ) ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন সোনম কাপুর। এতে তার পরনে ছিল সাদা টপসের ওপর নীল ব্লেজার। দুটি ছবিতে তার স্বামী আনন্দ আহুজাকেও দেখা গেল পেছনে।

গত ২১ মার্চ মা হওয়ার খবর দেন সোনম। স্বামীর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে সুখবরটি দেন। তবে ওই ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট ছিল না। এবার নতুন ফটোশুটে সেই অপূর্ণতার ইতি টনলেন।

ইতোমধ্যে সোনমের নয়া ফটোশুটের ছবিগুলোতে প্রায় সাড়ে ৪ লাখ রিঅ্যাকশন পড়েছে। হাজারো মন্তব্যে ভক্তরা এই দম্পতির প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ২০১৮ সালে ধনাঢ্য ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। জমকালো আয়োজনে সম্পন্ন হয়েছিল তাদের বিয়ে। মা হওয়ার প্রস্তুতি স্বরূপ অভিনয় থেকে দূরে রয়েছেন অভিনেত্রী। তাকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০২০ সালের ‘একে ভার্সেস একে’ সিনেমায়। ওই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন অনিল কাপুর ও অনুরাগ কাশ্যপ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments