Tuesday, April 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজসিলেটে অবতরণ করতে পারেনি বিমান

সিলেটে অবতরণ করতে পারেনি বিমান

ঢাকা থেকে সিলেটের উদ্দেশে রওনা হয়েও প্রবল বৃষ্টিপাতের কারণে অবতরণ করতে পারেনি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট। প্রায় ৭০ মিনিট আকাশে উড্ডয়ন করে আবার ঢাকায় ফিরেছে ফ্লাইটটি। বৃহস্পতিবার রাতে ঘটে এ ঘটনা। বৈরী আবহাওয়া ও বৃষ্টিপাতের কারণে ঢাকা থেকে সিলেটগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটটি সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে পারেনি। সেখানকার আকাশে কিছুক্ষণ ঘুরে ফিরে এসেছে ঢাকায়।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র জানায়, রাত ৮টা ৫০ মিনিটে বিমানের বিজি-৬০৫ ফ্লাইটটি ঢাকা থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে যায়। সিলেট বিমানবন্দর থেকে ১৫ কিলোমিটারের দূরত্বে গিয়ে হঠাৎ আবহাওয়ার প্রতিকূল হয়ে যাওয়ায় ফিরতে শুরু করে বিমানটি। পরবর্তীতে কোথাও অপেক্ষা না করে সরাসরি ফিরে আসে ঢাকায়। এ বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নাজিমউদ্দীন নামে ফ্লাইটের এক যাত্রী জানান, পথে হঠাৎ পাইলট ঘোষণা করলেন, বৈরী আবহাওয়া ও প্রবল বৃষ্টিপাতের কারণে সিলেটে অবতরণ করা যাচ্ছে না। ফ্লাইট ঢাকায় চলে যাবে। ফিরে আসার কথা শুনে অনেক যাত্রী আতঙ্কিত হয়ে পড়েন। তবে সবাই নিরাপদে ঢাকায় ফিরেছেন। মধ্যরাতে একটি ফ্লাইটে আমাদের সিলেট নিয়ে যাওয়া হবে বলে জানানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments