Monday, May 20, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনধর্মের টানে বলিউড ছাড়েন কাশ্মীরি অভিনেত্রী জাইরা

ধর্মের টানে বলিউড ছাড়েন কাশ্মীরি অভিনেত্রী জাইরা

ধর্মের টানে বলিউড ছাড়েন ‘দঙ্গল’ খ্যাত কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম। ইসলাম ধর্ম যথাযথভাবে পালনের জন্য অভিনয় ছাড়েন ‘ওয়াজা তুম হো’ খ্যাত অভিনেত্রী সানা খানও। এবার ধর্মের টানে অভিনয় ছাড়লেন আরেক ভারতীয় অভিনেত্রী। তার নাম অনাঘা ভোঁসলে। হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ তিনি। নিজেই ইনস্টাগ্রামে এক বিবৃতিতে অনাঘা ভোঁসলে ঘোষণা দেন, ধর্ম পালনের জন্যই উদ্দেশ্যে অভিনয় ছেড়েছেন তিনি। এখন থেকে তিনি ঈশ্বরের সেবা করতে চান। অভিনয়টা অবশ্য কয়েকদিন আগেই ছেড়ে দিয়েছেন। এতোদিন ধরে আনুষ্ঠানিকভাবে বিষয়টি প্রকাশ করেননি।

শুধু নিজেই নন; অন্যদেরও অভিনয় পেশা থেকে দূরে সরে আসতে অনুরোধ জানান অনাঘা ভোঁসলে।

এ অভিনেত্রী লিখেছেন, ‘এতদিন আপনারা যে ভালবাসা, আশীর্বাদ আমাকে দিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। তবে এবার অভিনয়কে চিরকালের জন্য বিদায় জানাচ্ছি। আর আশা করি, আপনারা আমার এই সিদ্ধান্তকে শ্রদ্ধা করবেন ও সমর্থন জানাবেন। আমার ধর্মীয় বিশ্বাসের জন্যই আমি এমন সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও আপনাদের কাজ করে যান, তবে খেয়াল রাখবেন তাতে যেন আপনার আধ্যাত্মিক পথ ও কৃষ্ণসেবা বিঘ্নিত না হয়। আর কোনও মানুষ বা কাজের জন্য যদি আপনাদের আধ্যাত্মিকতার সঙ্গে দূরত্ব তৈরি হয়, সেখান থেকে বেরিয়ে আসুন।’

এর আগে এক সাক্ষাৎকারে অনাঘা জানিয়েছেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কপট লোকের সংখ্যার অভাব নেই। তাই আধ্যাত্মিকে বিশ্বাসী হওয়ায় তিনি এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। প্রসঙ্গত, বাংলা ধারাবাহিক শ্রীময়ীর হিন্দি রিমেক অনুপমা সিরিয়ালে নন্দিনীর চরিত্রে অভিনয় করতেন আনাঘা। দিন কয়েক আগেই স্টার প্লাস-এর এই শো ছাড়েন অভিনেত্রী।

তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments