Thursday, June 13, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomeUncategorizedযাত্রা শুরু করলো সিলেটের পাঁচতারকা হোটেল ও ‘রিসোর্ট’

যাত্রা শুরু করলো সিলেটের পাঁচ
তারকা হোটেল ও ‘রিসোর্ট’


সিলেট অফিস::
যাত্রা শুরু করেছে সিলেটের পাঁচ তারকা মানের হোটেল ‘গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট। রোববার সন্ধ্যায় নগরের বিমানবন্দর এলাকার এই হোটেলটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এই হোটেলটিতে রয়েছে ২৩৫ টি সুসজ্জিতক, সুইমিংপুল, জিম, স্পা, ২১০টি আসন সম্পন্ন সিনেমা হলও শিশুদের জন্য ‘ফ্যান্টাসি আর্কেড’ নামক বিশেষ খেলার জায়গা । এছাড়া এখানে আছে ৫টি ভিন্নভিন্ন স্বাদের খাবারের রেস্টুরেন্ট- সিগনেচার অল ডে ডাইনিং, স্মোকি গ্রিল, স্কাইকা বানা, সাহারা লাউঞ্চ, এসপ্রেসো ডেলিনামক কপি সপ। এসব রেস্টুন্টেগুলোতে সকালের ব্রেকফাস্ট থেকে রাতের খাবারের সুব্যবস্থা রয়েছে। এছাড়াও আছে আধুনিক সুযোগ সুবিধাসহ ৫৫০ জনধারণ মতাসম্পন্ন বিশেষ ব্যাঙ্কুয়েট হল। যেখানে সামাজিক অনুষ্ঠানসহ নানা রকমের কর্পোরেট ইভেন্ট আয়োজন করা যাবে।
গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট-এর চেয়ারম্যান আলি মোহাম্মাদ জাকারিয়া বলেন, এমন একটি ৫ তারকা হোটেলর বিশেষ কর্ণধার হিসেবে দায়িত্ব পালন করতে পেরে আমি খুবই আনন্দিত। সিলেটের সন্তান হিসেবে আমরা সিলেটবাসীর আশা পূরন করতে পেরেছি।
গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট-এর ভাইস চেয়ারম্যান সাদিকুর রহমান বলেন, ‘আমি চাই এই শহরে বসবাসরত এবং আগত পর্যটকগণ আরও দ্বিগুন হারে আসুক এবং আমাদের আর্ন্তজাতিক মানের আতিথিয়তা গ্রহণ করুক।
গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট-এরএমডি মোহাম্মদ ফখরুদ্দীন রাজী বলেন, ‘এই হোটেলটি আমাদের দীর্ঘদিনের স্বপ্ন ছিল যা আজ বাস্তবায়ন হল। এই হোটেলিতে যারা আসবেন তাদের জন্য থাকবে বিশেষ সুযোগ সুবিধা ।’
উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিদের পুরো পরিচালনা পর্ষদ উপস্থিত থেকে তাদের আমন্ত্রন জানান। গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট সিলেট ওসমানী আন্তর্জাতিক এয়ারপোর্টের খুব কাছে অবস্থিত ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments