Tuesday, April 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনযে কারণে হাসপাতালে পরীমনি

যে কারণে হাসপাতালে পরীমনি

আলোচিত চিত্রনায়িকা পরীমণি হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার (২৭ মার্চ) সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে তিনি নিজেই খবরটি জানান। তবে ঠিক কী হয়েছে, সেটা জানাননি। তার স্বামী শরিফুল রাজের পক্ষ থেকেও আসেনি কোনো তথ্য। তবে পরীমণির হাসপাতালে ভর্তি হওয়ার কারণ এবং তার শারীরিক অবস্থার খবর জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। ফেসবুকে তিনটি ছবি পোস্ট করে তিনি বিস্তারিত জানান। ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন পরী।

চয়নিকা জানান, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়েছে পরীমণিকে। তার (পরীমণি) হিমোগ্লোবিন লেভেল অনেক লো এবং ব্লাড প্রেশারও ৮০/৬০। মাথা ঘুরে পড়ে গিয়েছিল ভয়ঙ্করভাবে। স্যালাইন চলছে। সঙ্গে অন্যান্য সব টেস্ট।

পরীর জন্য প্রার্থনা চেয়ে চয়নিকা লিখেছেন, ‘সবাই ওর জন্য, ওদের জন্য প্রার্থনা করবেন প্লিজ। বিকেল থেকে অনেক অনেক ফোন টেক্সট পেয়েছি, অনেক সাংবাদিক, শিল্পীরা কল করেছিলেন। কিন্তু রিসিভ করতে পারিনি। তাই দুঃখিত।’
পরীমণিকে নিয়ে চয়নিকা চৌধুরীর পোস্ট

জানা গেছে, পরীমণির করোনা টেস্ট করানো হয়েছে। এর রিপোর্ট পাওয়া যাবে রাত ৮টা নাগাদ। ততক্ষণ পর্যন্ত পর্যবেক্ষণে থাকবেন, এরপর স্থানান্তর করা হবে কেবিনে।

উল্লেখ্য, বর্তমানে পরীমণি অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি এই সুখবর জানিয়েছেন তিনি। গেল বছরের ১৭ অক্টোবর তরুণ অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন নায়িকা। তবে বিয়ের কথা তারা দু’জনেই গোপন রাখেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments