Thursday, February 29, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশনর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মিম নিহতের ঘটনায় মামলা

নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মিম নিহতের ঘটনায় মামলা

কাভার্ডভ্যানের ধাক্কায় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাইশা মমতাজ মিম নিহতের ঘটনায় চালক সাইফুর রহমান ও তার সহকারী মশিউরের বিরুদ্ধে মামলা হয়েছে খিলক্ষেত থানায়। ২ এপ্রিল সন্ধ্যায় খিলক্ষেত থানায় মীমের বাবা নূর মোহাম্মদ মামুন বাদী হয়ে মামলাটি করেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মুন্সী সাব্বির আহমেদ।

মুন্সী সাব্বির আহমেদ বলেন, শুক্রবার রাতে কাভার্ডভ্যানের চালক সাইফুর রহমান ও তার সহকারী মশিউরকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। এসময় কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। এ ঘটনায় আজ সন্ধ্যায় নিহত মিমের বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলায় চালক ও তার সহকারীকে আসামি করা হয়।

উল্লেখ্য, শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় রাজধানীর কুড়িল বিশ্বরোডে সড়ক দুর্ঘটনায় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাইশা মমতাজ মিম নিহত হন। তিনি ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

ওই দিন খিলক্ষেত থানা পুলিশ জানিয়েছিল, সকাল সাড়ে ৭টার দিকে একজন পথচারী মিমকে রাস্তায় আহত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ ময়নাতদন্তের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments