Saturday, September 30, 2023
Homeলিডনিউজসিলেটে সংঘর্ষ : গুলিবর্ষণ, আহত ৫০

সিলেটে সংঘর্ষ : গুলিবর্ষণ, আহত ৫০

সিলেট নগরের ছড়ারপার ও মাছিমপুরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষে অর্ধশতাধিক আহত হয়েছেন বলে একটি সূত্র দাবি করেছে। বুধবার (৬ এপ্রিল) সন্ধ্যা সাতটায় পর ওই সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এর কারণ এবং সংঘর্ষে জড়িত পক্ষগুলো সম্পর্কে তাৎক্ষণিক বিশেষ কিছু জানা যায়নি।

খবর পেয়েই তাৎক্ষণিক ঘটনাস্থলে আসেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবার আলী শেখ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার গৌতম দেব, কোতুয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) সামসুদ্দীন সালেহ আহমদ চৌধুরী, ওসি তদন্ত শেখ মোহাম্মদ ইয়াসিনসহ একদল পুলিশ।

সংঘর্ষের সময় একদল লোক প্রয়াত মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের বাসা লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেছে বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা। সংঘর্ষ চলাকালে গুলি ছোড়ার শব্দও শোনা গেছে। এছাড়াও সেখানে একপক্ষ রাস্তায় বিভিন্ন কাগজ ও জিনিসপত্র জড়ো করে আগুন ধরিয়ে দেয়।এ ঘটনায় রাত ৯টা পর্যন্ত অন্তত ৫০ আহত হয়েছেন বলে উভয়পক্ষ দাবি করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আজবার আলী শেখ জানান, ছোট ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংর্ঘষ হয়েছে। এখন পরিস্থিতি শান্ত আছে। সংঘর্ষের কারণ জানার চেষ্টা করছে পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments