Thursday, July 18, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশস্কুলে ভর্তির টাকা না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

স্কুলে ভর্তির টাকা না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

শরীয়তপুরের গোসাইরহাটে স্কুলে ভর্তির টাকা না পেয়ে অভিমান করে অনিমা উরফে সুরাইয়া (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে গোসাইরহাট উপজেলার কুচাই পট্টি ইউনিয়নের কুলচুরি পাতার চর গ্রামে নিজ বসতঘর থেকে ঝুলন্ত অবস্থায় ওই শিক্ষার্থীকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক শরীয়তপুর সদর হাসপাতালে রেফার করেন। সেখানে প্রথমিক চিকিৎসা দেয়া হলে কিছুটা উন্নত দেখা দেয়, এরপরে বিকাল ৪ টার দিকে ওই স্কুলছাত্রী মৃত্যুবরণ করে।

পরিবার সূত্রে জানা যায়, অনিমা উরফে সুরাইয়া গোসাইরহাট উপজেলার কুচাই পট্টি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কুলচুরি পাতারচর গ্রামের দিনমজুর আলমগীর হোসেন মোল্লার (৪৫) মেয়ে। সে চর মাইজার মাধ্যমিক বিদ্যালয়ের অস্টম শ্রেণির ছাত্রী। বুধবার সকালে স্কুলে যাওয়া সময় তার বাবার কাছে স্কুলের ভর্তির জন্য দুইশত টাকা দাবি করে এবং তার বাবা টাকা দিতে না পারায় রাগে অভিমানে তার নিজ ঘরের দরজা বন্ধ করে দেয়।

ডাকাডাকির পরও দরজা না খোলায় কিছুক্ষণ পরে তার বাবা দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান, পরে তার চিৎকারে পাড়া প্রতিবেশীরা এসে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে।

গোসাইরহাট থানা এসআই শহিদুল ইসলাম বলেন, স্কুলের ভর্তির টাকা না পেয়ে তার বাবার সঙ্গে অভিমান করে সুরাইয়া নামে অস্টম শ্রেণির ওই শিক্ষার্থীর গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়ছে।এ বিষয় কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments