Monday, March 27, 2023
Homeবিনোদনঠোঁটে-নাকে সার্জারি করানো অভিনেত্রীদের যা বললেন ফারিয়া

ঠোঁটে-নাকে সার্জারি করানো অভিনেত্রীদের যা বললেন ফারিয়া

সার্জারি করিয়ে ঠোঁট ফোলানো, নাক কিংবা গাল চিকন করা; এসব যেন ট্রেন্ডে পরিণত হচ্ছে। বিশেষ করে শোবিজ জগতের মডেল-অভিনেত্রীদের মধ্যে এই প্রবণতা বেশি দেখা যাচ্ছে। যারা এমন সার্জারি করিয়ে চেহারার সৌন্দর্য বাড়ানোর চেষ্টা করছেন, তাদের তীব্র সমালোচনা করেছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন। তার মতে, এসব করে সৌন্দর্যের পরিবর্তে আরও কুৎসিত হচ্ছেন তারা।

বিষয়টি নিয়ে ফেসবুকে ফারিয়া শাহরিন লেখেন, ‘তোমরা সবাই যেভাবে ঠোঁট মোটা, নাক-গাল চোখা করা শুরু করেছো, কোনদিন জানি কোন লাইভে এসব খুলে পড়ে যায়! ভাই তোমরা তো অনেক সুন্দর ছিলা আগেই। কী দরকার নিজের সৌন্দর্যটাকে, আল্লাহ্‌র সৃষ্টিটাকে এভাবে নষ্ট করার?’

ফারিয়া জানান, তার নিজের মধ্যেও অনেক খুঁত আছে। তবে তিনি সেগুলো নিয়েই সন্তুষ্ট। অভিনেত্রী লিখেছেন, ‘আমার নাক বাঁকা, ঠোঁট উপরেরটা নেই বললেই চলে, চোখ দুইটা পাখির বাসার মতো, চোখের পাশে কাটা দাগ, এত হাজার সমস্যা নিয়েও দিনশেষে শুকরিয়া করি আল্লাহ্‌র সৃষ্টি নিয়ে। আর তোমরা…!’

ফারিয়ার এই স্ট্যাটাসে বহু মানুষ মন্তব্যের মাধ্যমে তার সঙ্গে একমত পোষণ করেছেন। শোবিজের কেউ এসব নিয়ে কথা বলতে চান না। সেক্ষেত্রে ফারিয়ার ভূমিকাকে বাহবা দিচ্ছেন সকলে। যদিও ফারিয়া তার পোস্টে কারো নাম উল্লেখ করেননি, তবে কেউ কেউ তার কমেন্ট বক্সে অভিনেত্রী পিয়া বিপাশার ছবি দিচ্ছেন। কেননা পিয়াও সার্জারির মাধ্যমে ঠোঁট মোটা করেছেন।

এদিকে ফারিয়া সম্প্রতি কাজ করেছেন বহুল জনপ্রিয় ‘জমজ’ সিরিজের নতুন নাটকে। এখানে তাকে মোশাররফ করিমের সঙ্গে দেখা যাবে। আগামী ঈদে নাটকটি প্রচারিত হবে। এছাড়া ফারিয়াকে দেখা যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ সিজনে। এতে তিনি অন্তরা চরিত্রে অভিনয় করছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments