Tuesday, April 16, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomeUncategorizedবিশ্বনাথে কিডনি রোগেআক্রান্ত শরীফ বাঁচতে চায়

বিশ্বনাথে কিডনি রোগে
আক্রান্ত শরীফ বাঁচতে চায়

বিশ্বনাথ প্রতিনিধি::কিডনি রোগে সিলেটের বিশ্বনাথের তরুণ ফুটবলার জহিরুল ইসলাম শরীফ (১৮) বাঁচতে চায়। কিছুদিন আগেও চায়ের দোকানে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। দুটি কিডনী বিকল হয়ে তিনি এখন মৃত্যুযাত্রী। তাকে বাঁচাতে তার চিকিৎসায় ১০লক্ষ টাকার প্রয়োজন। এজন্য সাহায্যের হাত বাড়িয়ে তরুন এই ফুটবলারকে বাচাঁতে এগিয়ে আসুন।

তরুণ ফুটবলার জহিরুল ইসলাম শরিফ


শরিফ বিশ্বনাথ উপজেলার অনুর্ধ্ব-১৭ ফুটবল দলের মিডফিল্ডার ছিল। যার হাত ধরে সিলেট জেলা স্টেডিয়ামে বিশ্বনাথ উপজেলা চ্যাম্পিয়ন হয়েছিল। সে অসুস্থ হওয়ার আগে সে নিয়মিত বিএফসি ফুটবল দলের খেলোয়াড় ছিল।
বর্তমানে সিলেটে চিকিৎসার পর ঢাকার একটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে চিকিৎসাধীন রয়েছে। অভিজ্ঞ চিকিৎসকগণ বিভিন্ন পরীক্ষা নিরিক্ষা করে জানান, শরিফের দুটি কিডনীই বিকল। তাকে সুস্থ করতে সপ্তাহে ২/৩বার ডায়ালাইসিসসহ কিডনি প্রতিস্থাপন ও উন্নত চিকিৎসা প্রয়োজন। এতে প্রায় ১০লক্ষ টাকার প্রয়োজন। সুনামগঞ্জ জেলার বাসিন্দা জহিরুল ইসলাম শরীফের পিতা নুর মিয়া পরিবার নিয়ে প্রায় দীর্ঘ ৩০ বছর যাবৎ বিশ্বনাথ পৌর শহরের পূর্ব কারিকোনা গ্রামে বসবাস করে আসছেন। হত দরিদ্র নুর মিয়া ছেলে শরিফের চিকিৎসা করাতে গিয়ে সহায় সম্বল হারিয়ে এখন নি:স্ব হয়ে অনেক ধার দেনায় জড়িয়ে পড়েছেন। এখন ছেলের চিকিৎসায় একদিন পর পর ডায়ালাইসিস করাতে হয়। ব্যয়বহুল এ চিকিৎসায় তার ছেলেকে বাঁচাতে তিনি প্রবাসী, দানশীল, দয়াবান, ধন্যর্ঢ হৃদয়বান ব্যাক্তিদের কাছে অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা: জহিরুল ইসলাম শরিফ। সঞ্চয়ী হিসাব নং- ০৭৮৬-১১১-০০১১৮৫৯৯। বিকাশ (মোবাইল) : ০১৭৪২২৮০১২৩।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments