Saturday, May 18, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomePhotographyব্যবসায়ী ও শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় একজনের মৃত্যু

ব্যবসায়ী ও শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় একজনের মৃত্যু

বাংলাপেইজ ডেস্ক:রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ী-দোকান কর্মী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের দফায় দফায় সংঘর্ষের ঘটনায় নাহিদ হাসান (২৩) একজনের মৃত্যু হয়েছে। রাত পৌনে ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ব্যক্তি একটি কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানের কর্মী ছিলেন।সংঘর্ষের সময় তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন আইসিইউতে কর্তৃব্যরত চিকিৎসক ডা. তৌফিক ইলাহী।

জানা গেছে, নাহিদ বাটা সিগন্যাল এলাকায় কুরিয়ার সার্ভিসের একটি প্রতিষ্ঠানে কাজ করতেন। তার বাসা কামরাঙ্গীরচর দেওয়ান বাড়ি এলাকায়। নাহিদের স্ত্রী ডালিয়া আক্তার সাংবাদিকদের জানান, মঙ্গলবার সকালে বাসা থেকে তিনি কর্মস্থলে আসেন। পরে ফেসবুকে স্বামী নাহিদের হাসপাতালে ভর্তির খবর পান তিনি। নিউমার্কেট এলাকায় সংঘর্ষের সময় আহতাবস্থায় রাস্তায় পড়েছিলেন নাহিদ।

ওদিকে সংঘর্ষের ঘটনায় ঢাকা কলেজের শিক্ষার্থী মোশাররফ হোসেন গুরুতর আহত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাকে আইসিইউতে রাখা হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এ খায়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আহত ছাত্রের উন্নত চিকিৎসা নিশ্চিত করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।এছাড়া সংঘর্ষে আহত সব শিক্ষার্থী ও অন্য ব্যক্তিদের সুচিকিৎসা নিশ্চিত করতে নির্দেশনা দেয়া হয়েছে।কেএম।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments