Thursday, February 29, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomePhotographyরাজধানীর নিউ মার্কেটে সংঘর্ষ:আহত আরও এক দোকান কর্মচারীর মৃত্যু,তিন মামলায় আসামি ৭০০

রাজধানীর নিউ মার্কেটে সংঘর্ষ:আহত আরও এক দোকান কর্মচারীর মৃত্যু,তিন মামলায় আসামি ৭০০

বাংলাপেইজ ডেস্ক:রাজধানীর নিউ মার্কেটে ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মুরসালিন নামে আরও এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর ৪টা ৪০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে এ ঘটনায় দুজনের মৃত্যু হলো।নিহতের ভাই নূর মোহাম্মদ জানান,মুরসালিন একটি প্যান্টের দোকানের কর্মচারী ছিলেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মুরসালিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে,সংঘর্ষের ঘটনায় অজ্ঞাতপরিচয় ৭০০ মানুষকে আসামি করে তিনটি মামলা দায়ের করা হয়েছে।এর মধ্যে বিস্ফোরণ,দাঙ্গা-হাঙ্গামা,জ্বালাওপোড়াও,পুলিশের কাজের বাধা দেওয়ার অভিযোগ দুটি মামলা করেছেন নিউমার্কেট থানার এসআই মেহেদী হাসান ও পরিদর্শক (তদন্ত) ইয়ামিন কবির। আর সংঘর্ষের মধ্যে পড়ে নিহত ডেলিভারিম্যান নাহিদ মিয়ার চাচা মো.সাঈদ হত্যার অভিযোগ এনে অন্য মামলাটি দায়ের করেছেন।

নিউ মার্কেট থানার এসআই শাহ আলম সংবাদ মাধ্যমকে জানান,বুধবার রাতেই মামলা তিনটি রেকর্ড করা হয়।আসামি সব অজ্ঞাত।মেহেদী হাসানের মামলায় আসামি ১৫০ থেকে ২০০ জন,ইয়ামিন কবিরের মামলায় আসামি ২০০ থেকে ৩০০ জন এবং সাঈদের মামলায় আসামি ১৫০ থেকে ২০০ জন।শিক্ষার্থীদের সঙ্গে দোকানকর্মীদের রক্তক্ষয়ী ওই সংঘর্ষের সূত্রপাত হয়েছিল গত সোমবার রাতে নিউ মার্কেটের একটি খাবারের দোকানে ঢাকা কলেজের কয়েকজন ছাত্র মারধরের শিকার হওয়ার পর।এঘটনায় নাহিদ ও মুরসালিন নামে দুইজন মারা গেছেন এবং আহত আরো দুইজন চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেন,মোঃ ইয়াসিন (১৮) ও মোঃ কানন চৌধুরী (২০)।কেএম।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments