Tuesday, April 16, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনভিক্ষুকও ভিক্ষা চাইলো না জয়ার কাছে!

ভিক্ষুকও ভিক্ষা চাইলো না জয়ার কাছে!

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান গেলেন কাওরান বাজারে। সেখানে তাকে দেখে এক মাছ বিক্রেতা বললেন, ‘আপা ৫০ টাকায় এ পচা মাছগুলো নিয়ে যান।’ কিন্তু কেন? কারণ জয়ার বেশভূষা ছিল একেবারে সাধারণ কোনো দরিদ্র নারীর মতো। এমন রূপে তাকে চিনতেই পারেনি কেউ। তাই ওই মাছ বিক্রেতা ভেবেছিল, গরিব মানুষ। হয়ত অল্প টাকায় পচা মাছ পেলেও নিয়ে যাবে।

ঘটনাটি ঘটেছিল ‘ফেরেশতে’ নামের নতুন একটি সিনেমার শুটিংয়ে। এটি নির্মাণ করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা, কাওরান বাজারসহ বেশ কিছু লোকেশনে হয়েছে এর চিত্রায়ন।

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে জয়া বলেন, “কাওরান বাজারে শুটিং করছিলাম। আমার বেশভূষা দেখে কেউ টাটকা মাছও অফার করল না। একজন ডেকে বললেন, ‘আপা ৫০ টাকায় এ পচা মাছগুলো নিয়ে যান।’ কী একটা অবস্থা বলুন!”শুধু তাই নয়, সাদামাটা রূপে থাকার কারণে রাস্তায় ভিক্ষুক তার কাছে ভিক্ষাও চায়নি। জয়া জানান, তিনি শুটিংয়ের গেটআপে গাড়িতে করে যাচ্ছিলেন। সঙ্গে ছিলেন তার সহকারী। যানজটে গাড়ি থামায় সাহায্য চাইতে আসে একজন ভিক্ষুক। জয়া বলেন, ‘আমি যখন গাড়ির গ্লাসটা নামালাম, আমার কাছে ভিক্ষাই চাইল না। চাইল মানিকের (সহকারী) কাছে। ও তখন মানিব্যাগ বের করে টাকা দেয়।’

‘ফেরেশতে’ সিনেমা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য শনিবার (২৩ এপ্রিল) একটি সাংবাদিক সম্মেলন করেন নির্মাতা-শিল্পীরা। সেখানেই এসব ঘটনা জানান জয়া আহসান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments