Thursday, February 29, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলাঅনুষ্কা হাসছিলেন কোহলীর কাণ্ড দেখে

অনুষ্কা হাসছিলেন কোহলীর কাণ্ড দেখে

এবারের আইপিএলে প্রথম অর্ধশতরান করলেন বিরাট কোহলি। আইপিএলে ১৪টি ম্যাচের পর অর্ধশতরান এল তাঁর ব্যাট থেকে। গ্যালারিতে বসে সেই দৃশ্য উপভোগ করলেন তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। শনিবার কোহলি অর্ধশতরান করার পর গ্যালারিতে অনুষ্কাকে দাঁড়িয়ে হাততালি দিয়ে উচ্ছ্বাসে মাততে দেখা গিয়েছে।খবর আনন্দ বাজার পত্রিকার।

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে শনিবার ওপেন করতে নেমেছিলেন কোহলি। ৫৩ বলে ৫৮ রানের ইনিংস খেলে মোহাম্মদ শামির বলে বোল্ড হয়ে যান। মেরেছেন ছ’টি চার এবং একটি ছয়। তিনি অর্ধশতরান পূরণ করার পরেই গোটা স্টেডিয়ামের পাশাপাশি উচ্ছ্বসিত হয়ে পড়েন আনুষ্কাও। ব্যাট তুলে স্ত্রীর দিকে ইঙ্গিত করেছেন কোহলি নিজেও।

দু’সপ্তাহ আগে এ রকমই এক শনিবারে ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাজির ছিলেন আনুষ্কা। সঙ্গে ছিল তার পরিবারও। সেই ম্যাচে ঋষভ পন্থের একটি ক্যাচ এক হাতে দিয়ে লুফে নেন কোহলি। এর পরেই গ্যালারির দিকে ছুটে গিয়ে আনুষ্কার দিকে তাকিয়া উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন। দু’আঙুল দিয়ে ‘ভি’ চিহ্ন দেখান। অনুষ্কা হাসছিলেন কোহলীর কাণ্ড দেখে। অনুষ্কার পাশে বসেছিলেন দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকালও। তবে কার্তিক এ দিন মাত্র দু’রানে আউট হয়ে যান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments