Friday, April 19, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজসুনামগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের কর্মীদের ছুটি বাতিল

সুনামগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের কর্মীদের ছুটি বাতিল

শামীম, সুনামগঞ্জ প্রতিনিধি: কৃষকের কষ্টের ফলানো সোনালী বোরো ধান গোলায় না তোলা পর্যন্ত সুনামগঞ্জের পানি উন্নয়ন বোর্ডের সকল কর্মকর্তাদের ছুটি বাতিল করা হয়েছে। খুব জরুরি প্রয়োজন না হলে কেউতো ছুটি নিবেই না বরং অন্য জায়গা থেকে লোক এনে এই হাওরের কাজ করবে।

বুধবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বৃহত্তর শনির হাওরের বাঁধ পরিদর্শনে গিয়ে উপরোক্ত কথা গুলো বলেন, বাংলাদেশ পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ মন্ত্রী একেএম এনামুল হক শামীম।

তিনি আরও বলেন, হাওরে ৫৪ ভাগ ফসল রক্ষা বাঁধের কাজ সম্পূর্ণ হয়েছে। মার্চের প্রথম সপ্তাহে শতভাগ কাজ শেষ হয়ে যাবে। ২৬জন সার্ভেয়ার হাওরে কাজ করেছে এখনও তাদের ছেড়ে দেয়া হয়নি। তাদেরকে এখনও রাখা হয়েছে তারা হাওরে থাকবে এবং যেখানেই সমস্যা হবে সেখানেই তারা পদক্ষেপ গ্রহণ করবে।

পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম আরও বলেন, কৃষকদের ফসল ঘরে উঠানো জন্য ও হাওরের রক্ষা বাঁধের স্থায়ী সমাধানের জন্য কাজ করছে সরকার। প্রধানমন্ত্রী কড়া নির্দেশনা দিয়েছেন হাওরের ফসল রক্ষা বাঁধের কাজে কেউ অনিয়ম দূর্নীতি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। কৃষকের মুখে হাসি ফোটাতে প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাদের নিদের্শনা দিয়েছেন সে লক্ষ্যেই আমরা কাজ করছি।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা, সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান রনিসহ সংশ্লিষ্ট দায়িত্বশীল কর্মকর্তাগণ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments