Wednesday, April 17, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলন্ডন সংবাদবিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের নতুন কমিটির অভিষেক

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের নতুন কমিটির অভিষেক

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের নতুন কমিটির অভিষেক অত্যন্ত জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) পূর্ব লন্ডনের ইমপ্রেশন হলে দুই পর্বে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের সদস্যসহ ব্রিটিশ পার্লামেন্ট মেম্বার, বিভিন্ন বারার মেয়র, স্পীকার কাউন্সিলর, সাংবাদিকসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রথম পর্বে সংগঠনের সভাপতি মামুন রশিদের সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক কাউন্সিরার কামরুল হোসেন মুন্নার পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সরকারী সোহরাওয়ার্দী কলেজ ঢাকার সাবেক ভাইস প্রিন্সিপাল মাওলানা ইব্রাহিম আলী। পরে প্রধান নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন, নির্বাচন কমিশনার দিলওয়ার হোসেন ও মাহবুব আহমদ নতুন কমিটির সভাপতি মামুন রশিদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন, ট্রেজারার খালেদ আহমদ ডালিমসহ নির্বাচিত সদস্যদের মঞ্চে পরিচয় করিয়ে দেন। এরপর নতুন কমিটি সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করে।

পরে সংগঠনের ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়। দ্বিতীয় পর্বে নতুন কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক জুবের আহমদের পরিচালনায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেথনালগ্রীন এন্ড বো আসনের এমপি রোশনারা আলী, বিশেষ অতিথি ছিলেন ওয়ারথিং বারার লেবার মেয়র হেনা চৌধুরী, বারকিং এন্ড ডেগেনহামের লেবার মেয়র কাউন্সিলর ফারুক চৌধুরী,রেড ব্রীজ বারার লেবার মেয়র কাউন্সিলর জোসনা ইসলাম, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার কাউন্সিলর সাফি আহমদ, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আশুক আহমদ , প্রতিষ্ঠাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা আতিকুর রহমান খান আনা, বাজিদুর রহমান,লন্ডন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ, বিয়ানীবাজার পৌরসভার সাবেক মেয়র আব্দুস শুকুর , বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হাজী মোশতাক আহমদ এবং ওয়ারথিংয়ের আডুর কনজারভেটিভ পার্টির চেয়ারম্যান কাউন্সিলর আনডি ম্যাক গ্রীগর

অনুষ্ঠানে সংগঠনের বিদায়ী কমিটির সাবেক সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কবির হোসেন টাওয়ার হ্যামলেটস বারা এবং সহসভাপতি কবির মাহমুদ রেড ব্রীজ বারা থেকে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় এবং লন্ডন টাইগার্সের প্রধান ও প্রতিষ্ঠাতা মেসবাহ আহমদ বৃটেনের রাজা কর্তৃক এমবিই খেতাব অর্জন করায় তাঁদেরকে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

সভায় নব নির্বাচিত কর্মকর্তারা সংগঠনের উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেছেন।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments