Tuesday, April 16, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজ"জামালগঞ্জে ৮মাসের অন্তঃসত্ত্বা বিধবা ইউপি সদস্য আটক"

“জামালগঞ্জে ৮মাসের অন্তঃসত্ত্বা বিধবা ইউপি সদস্য আটক”

হাবিব রহমান, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যকে আটক করেছে জামালগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে থানায় ধর্ষণের ব্যাপারে ধর্ষতা নারী অভিযোগ করলে ইউপি সদস্য ইউসুফ আলী(৪২)। তিনি ভীমখালী ইউনিয়নের ২নং ওর্য়াডের সদস্য ও কান্দাগাও গ্রামের আব্দুল হাসেমের পুত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভীমখালী ইউনিয়নের ২নং ওর্য়াডের ইউপি সদস্য ইউসুফ আলী দীর্ঘদিন যাবৎ বিধবা এ নারীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষন করে আসছিল। এরই মধ্যে ধর্ষিতা অন্তঃসত্তা হয়ে পড়লে তাকে বিয়ের জন্য চাপ দিলে ইউপি সদস্য তকে বিভিন্ন ভাবে হুমকিধামকি দিয়ে ওই নারীর মুখ বন্ধ করে রাখে। এমনকি থানায় যেতেও তাকে বাঁধা প্রদান করে আসছে।

এ ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে গেলে পুলিশ খবর পেয়ে এই ধর্ষিতা নারীকে থানায় নিয়ে আসে এবং সে তার ধষণের কথা বিস্তারিত জানালে তাকে মেডিকেল পরিক্ষা করানো হলে চিকিৎসক তাকে অন্তঃসত্ত্বার বিষয়টি নিশ্চিত করেন। এঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য ইউসুফ আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মো. আব্দুন নাসের জানান, আমরা ইউপি সদস্য ইউসুফ আলীকে আটক করেছি। মামলার প্রস্তুতি চলছে। তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments