Thursday, March 28, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজধর্মপাশায় ব্রেষ্ট ক্যান্সার রোগী লাখি আক্তারের পাশে কেয়ার সাইন ফাউন্ডেশন

ধর্মপাশায় ব্রেষ্ট ক্যান্সার রোগী লাখি আক্তারের পাশে কেয়ার সাইন ফাউন্ডেশন

এম এম এ রেজা পাল, ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশায় অসহায় পরিবারের একজন ব্রেষ্ট ক্যান্সারের রোগী লাকি আক্তার। তার বাড়ি উপজেলার সেলবরষ ইউনিয়নে খলাপাড়া গ্রামে। দীর্ঘদিন ধরে তিনি ব্রেষ্ট ক্যানসার রোগে ভুগছিলেন। তার চিকিৎসার খরচ যোগাতে পরিবারের যা কিছু সম্বল ছিল অবশিষ্ট সব বিক্রিয় করে লাকি আক্তারের চিকিৎসা করিয়েছে।

গত ১৯/১০/২০২২ তারিখে ব্রেষ্ট ক্যান্সার এর অপারেশন করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। এই ব্যয়বহুল চিকিৎসার খরচ বহন করতে হিমসিম খাচ্ছে তার পরিবার। তাই এই ব্যয়বহুল চিকিৎসা খরচের সহয়তা দিতে লাকী আক্তারের পাশে দাঁড়িয়েছে একেই গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর নুর। তার সহযোগিতায় এগিয়ে আসে একটি সামাজিক মানবিক সংগঠন কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশন। এই সামাজিক মানবিক সংগঠনটি ব্রেষ্ট ক্যান্সারে আক্রান্ত লাকী আক্তারের যাবতীয় চিকিৎসার ব্যয়ভার বহন করবে। চিকিৎসায় ডাক্তার বলেছে অনেক দামি ইনজেকশন মোট ৬ টি নিতে হবে। প্রতি ইনজেকশনের দাম ১৫ হাজার টাকা। গত ২৯ তারিখ সকাল ১১ ঘটিকায় সময় প্রথম খিস্তি নগদ ১৫ হাজার টাকা তুলে দেন সংগঠনের লোকেরা লাকি আক্তারের হাতে।

এ সময় উপস্থিত ছিলেন মাঠকর্মী মোঃ আব্দুর নুর, সহকারি শিক্ষক কাকিয়াম খলাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, প্রধান শিক্ষিকা রুকিয়া বেগম, সহকারী শিক্ষক দীপা রানী তালুকদার প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments