Friday, April 19, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলামেসির বিদায়ী ম্যাচে হারলো পিএসজি

মেসির বিদায়ী ম্যাচে হারলো পিএসজি

পিএসজির জার্সিতে বিদায়ী ম্যাচটা রাঙাতে পারলেন না লিওনেল মেসি। লিগ ওয়ানের শেষ রাউন্ডে শনিবার রাতে ক্লেরমন্টের বিপক্ষে ৩-২ গোলে হেরেই মৌসুম শেষ করতে হলো পিএসজিকে।

ফরাসি ক্লাবটিতে নিজের শেষ ম্যাচে অন্তিম মুহূর্তে পয়েন্ট এনে দেয়ার সুযোগ এসেছিল লিওনেল মেসির সামনে। কিন্তু তার দারুণ ফ্রি কিক ঝাঁপিয়ে ব্যর্থ করে দেন ক্লেরমন্টের গোলরক্ষক।

পঞ্চম মিনিটেই পিএসজির জালে বল জড়ায় ক্লেরমন্ট। তবে ফরাসি ফরোয়ার্ড গ্রেজন কেইর হ্যান্ডবল করায় বেঁচে যায় স্বাগতিকরা। ৯ মিনিট পর নিজেদের প্রথম ভালো সুযোগ পায় ফরাসি চ্যাম্পিয়নরা, তবে মেসির শট ঠেকিয়ে দেন ক্লেরমন্ট গোলরক্ষক।

১৬ মিনিটে রামোসের চমৎকার হেডে এগিয়ে যায় পিএসজি। মেসির কাছ থেকে বল পেয়ে ডি-বক্সে ক্রস করেন ভিতিনিয়া। বাকিটা সারেন অভিজ্ঞ স্প্যানিশ ডিফেন্ডার রামোস।

২১তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে।

ডি-বক্সে আশরাফ হাকিমি ফাউলের শিকার হলে পেনাল্টি পেয়েছিল স্বাগতিকরা। তবে ২৪তম মিনিটে গোল হজম করে বসে পিএসজি। মার্কো ভেরাত্তির দুর্বল ব্যাকপাস ধরে জাল খুঁজে নেন জুয়াইন গেস্তোঁ। আর প্রথমার্ধের যোগ করা সময়ে সমতা ফেরায় সফরকারীরা।

৬৩তম মিনিটে এগিয়ে যায় ক্লেরমন্ট। এলবাসান রাশানির চমৎকার ক্রসে দুই ডিফেন্ডারের মাঝ থেকে জাল খুঁজে নেন কেই। বাকি সময়ে অনেক চেষ্টা করলেও সমতা আর ফেরাতে পারেনি পিএসজি।

ফলে ৩৮ ম্যাচে ৮৫ পয়েন্ট নিয়ে আসর শেষ করলো পিএসজি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments