Wednesday, July 24, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদশাহরুখের ছেলের পরিচালনায় রণবীর!

শাহরুখের ছেলের পরিচালনায় রণবীর!

ওয়েব শোতে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তার ‘স্টারডম’ নিয়ে মানুষের মধ্যে উত্তেজনাও লক্ষ্য করার মতো। বাবার মতো অভিনয় নয়, আরিয়ানের হাতেখড়ি হবে পরিচালনা দিয়ে।

শোনা যাচ্ছে, নিজের প্রথম কাজ নিয়ে অত্যন্ত পরিশ্রম করছেন তিনি। ওয়েব সিরিজের কাস্টিং থেকে লেখা, সব কিছুতেই বাড়তি নজর দিচ্ছেন তিনি। এবার শোনা যাচ্ছে এ সিরিজে দেখা মিলতে পারে রণবীর কাপুরের।

নিজেকে পরিচালক হিসেবে অভিষেক করতে সবদিক থেকে নিখুঁত হয় সেই দিকে বিশেষ নজর দিচ্ছেন আরিয়ান খান। শোনা যাচ্ছে, দর্শকের পছন্দ মতো এবং বড় সফল প্রজেক্ট করার জন্য উঠে পড়ে লেগেছেন তিনি। সিরিজের জন্য প্রয়োজনীয় রিসার্চ থেকে এখন মুম্বাইয়ে শুটিং শুরু, সব কিছুতেই নিজের সেরাটা দিচ্ছেন আরিয়ান।

কিছুদিন আগে জানা যায়, অনেক প্রতীক্ষিত এ সিরিজ ‘স্টারডম’। এতে মূল চরিত্রে দেখা যাবে লক্ষ্য লালওয়ানিকে। এরপরই ছয় পর্বের এ সিরিজ সম্পর্কে এক বিশেষ তথ্য সামনে উঠে আসছে।

শোনা যাচ্ছে সিরিজে ক্যামিও চরিত্রে দেখা যাবে অভিনেতা রণবীর কাপুরকে। এরই মধ্যে সেই শুটিংও সেরে ফেলেছেন ‘রকস্টার’, খবরে এমনই জানা গেছে। ফলে সবার মধ্যেই উত্তেজনা আরও বাড়ছে।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments