Saturday, July 20, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeরাজনীতিআ. লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেয়ার সময় নির্ধারণ

আ. লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেয়ার সময় নির্ধারণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপলক্ষ্যে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেয়ার সময় নির্ধারণ করা হয়েছে। দলটির মনোনয়নপ্রত্যাশীরা ১৮ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ কার্যালয়ে এই চারদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেয়ার কার্যক্রম চলবে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে দলটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়ার সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মনোনয়নপ্রত্যাশীরা কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথ থেকে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হবে। আর নিচ তলায় সকল বিভাগের মনোনয়নপত্র জমা নেওয়া হবে।

মনোনয়ন প্রত্যাশীদের কোনো প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে বলে তাতে উল্লেখ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে। সেটির ওপর মোবাইল নম্বর ও বর্তমান সাংগঠনিক পরিচয়সহ ৩টি পদ সুস্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

জানা গেছে, দলটির মনোনয়নপ্রত্যাশীরা শনিবার থেকে মনোনয় ফরম কিনতে পারলেও এই কার্যক্রমের উদ্বোধন করা হবে কাল শুক্রবার। এ সময় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নিজের মনোনয়ন ফরম সংগ্রহ করবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments