Monday, May 20, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomeUncategorizedদোষী যেই হোক ব্যবস্থা নেয়া হবে: আয়ান ইস্যুতে স্বাস্থ্যমন্ত্রী

দোষী যেই হোক ব্যবস্থা নেয়া হবে: আয়ান ইস্যুতে স্বাস্থ্যমন্ত্রী

আয়ানের মৃত্যুর তদন্ত রিপোর্ট এখনও হাতে পাননি জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল বলেছেন, তদন্তে দোষী সাব্যস্ত হলে সে যেই হোক, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে বনানী কবরস্থানে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত শহীদদের কবরে শ্রদ্ধা জানানো শেষে তিনি এসব কথা বলেন।

সামন্ত লাল বলেন, তদন্তে দোষী সাব্যস্ত হলে সে যেই হোক, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কিন্তু দোষী সাব্যস্ত হবার আগে আমার মনে হয়না কিছু করা ঠিক হবে।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর সুন্নতে খৎনা করাতে সাতারকুলের ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাজধানীর একটি বেসরকারি স্কুলের নার্সারির শিক্ষার্থী শিশু আয়ানকে। এ সময় তাকে ফুল অ্যানেস্থেসিয়া দিয়ে খৎনা করা হয়।

পরে অপারেশনের কয়েক ঘণ্টা পরও জ্ঞান না ফিরলে আয়ানকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে পাঠানো হয়। সেখানে ৮ দিন লাইফ সাপোর্টে থাকার পর রোববার (৭ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে আয়ানকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। সোমবার তাকে রূপগঞ্জে দাফন করা হয়।

এরপর গত ১৪ জানুয়ারি শিশু আয়ানের মৃত্যুর ঘটনায় সাঁতারকুল এলাকায় অবস্থিত ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতাল বন্ধের নির্দেশ দেয় স্বাস্থ্য অধিদফতর। সে সময় হাসপাতালটি পরিদর্শনে গিয়ে ওই হাসপাতালের লাইসেন্সসহ জরুরি কাগজপত্র পাওয়া যায়নি বলেও জানানো হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments