test
Tuesday, June 25, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদব্যারিস্টার নাজির আহমদের পক্ষ থেকে বিশ্বনাথের ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ

ব্যারিস্টার নাজির আহমদের পক্ষ থেকে বিশ্বনাথের ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ

লন্ডন অফিস: সিলেটের বিশ্বনাথে ‘উপজেলা ও পৌর’ এলাকার ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানে লন্ডনের নিউহাম বারার সাবেক ডেপুটি স্পীকার, বিশিষ্ট আইনজীবী ও সংবিধান বিশেষজ্ঞ ব্যারিস্টার নাজির আহমদের পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
বুধবার (৩১ জানুয়ারি) সকালে ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের আয়োজনে পৌর শহরের রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিদের কাছে শিক্ষা উপকরণ (ডায়েস) আনুষ্ঠানিকভাবে তুলে দেয়া হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন লিডিং ইউনির্ভাসিটির পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন। রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজের সভাপতিত্বে ও চান্দভরাং উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মুমিন মামুনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম, উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাংশু শেখর তালুকদার, সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম জাহাঙ্গীর, সৎপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউল হক, একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাবিবুর রহমান, বাহাড়া-দুবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক করুণা কান্ত দাশ তালুকদার, হাবড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হক, দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খানম, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল।
 
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য শহিদুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের সমন্বয়ক লেখক জায়েদ আলী।

এক বার্তায় ব্যারিস্টার নাজির আহমদ বলেন, ছাত্র/ছাত্রীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তারাই আগামী দিনে জাতিকে নেতৃত্ব দিবে। তাই তাদেরকে সুনাগরিক হিসেবে ও যোগ্য করে গড়ে তুলতে হবে। গত বছর মাসব্যাপী বাংলাদেশ সফরে একাধিক শিক্ষাপ্রতিষ্টান ভিজিট করে দেখলাম ভাল একটি ডায়াস নাই। অনুশীলনের চর্চা নেই, চর্চা করার জন্য উপকরণও নেই। তাই ছাত্র/ছাত্রীদের বক্তৃতা ও বিতর্ক অনুশীলনসহ নানা শিক্ষামূলক কার্যক্রমে জড়িত হয়ে আগামী দিনের যোগ্য নেতৃত্ব ও সুনাগরিক হিসেবে গড়ে উঠতে উৎসাহ প্রদানই আমার ক্ষুদ্র প্রয়াসের লক্ষ্য।
বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments