Wednesday, May 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজতাহিরপুরে ৪ লাখ টাকার ভারতীয় পেয়াঁজসহ ইউপি সদস্য আটক

তাহিরপুরে ৪ লাখ টাকার ভারতীয় পেয়াঁজসহ ইউপি সদস্য আটক

কামাল হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে ভারত থেকে নিয়ে ৪ হাজার আটশ কেজি (১২০ বস্তা) ভারতীয় চোরাই পেয়াঁজ ভর্তি একট পিকআপ ভ্যান জব্দ করে। এ সময় চোরাচালানের সাথে জড়িত চোরাকারবারি উত্তর বড়দল ইউনিয়নের শিমুল তলা গ্রামের ইউপি সদস্য শাহিবুর রহমান (৪২) ও ভ্যান চালক বাবুল মিয়া (৫০)’কে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ।

গতকাল (১০ ফেব্রুয়ারী) শনিবার রাত ৮ টায় বাদাঘাট-তাহিরপুর রাস্তার তাহিরপুর থানা সংলগ্ন ব্রীজে অভিযান চালিয়ে (সিলেট মেট্রো ন ১১-০৭২১) নাম্বারের একটি পিকআপ ভ্যানসহ তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, প্রতিদিনের মতো উপজেলার চাঁনপুর সীমান্তের বারেক টিলা ও রাইজাই সীমান্ত এলাকা দিয়ে রাতের আধাঁরে চোরাই পথে ব্যবহার করে বিনা শুল্কে চোরাচালানের মাধ্যমে ভারত থেকে পেয়াঁজ নিয়ে এসে উপজেলার বাদাঘাট বাজারে মজুদ করে। পরে রাতের অন্ধকারে পিকআপ ভ্যান ভর্তি করে তাহিরপুর সুনামগঞ্জ হয়ে বিভাগীয় শহর সিলেটে নিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম রাত ৮ টার দিকে অভিযান চালিয়ে বাদাঘাট-তাহিরপুর রাস্তার তাহিরপুর থানা সংলগ্ন ব্রীজ থেকে পেয়াঁজ ভর্তি পিকআপ ভ্যানসহ চোরাকারবারি ইউপি সদস্য শাহিবুর ও ভ্যানের ড্রাইভার বাবুলকে আটক করে।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন এর সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দকৃত পেয়াঁজ নিলামের প্রক্রিয়া চলছে, আটককৃত আসামীদের বিরুদ্ধে চোরাচালান আইনের পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের পর আজ সকালে সুনামগঞ্জ কারাগারে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments