Sunday, April 14, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআন্তর্জাতিকপানির নিচে তলিয়ে যাওয়া মন্দিরে পূজা করলেন মোদি

পানির নিচে তলিয়ে যাওয়া মন্দিরে পূজা করলেন মোদি


আরব সাগরের নিচে নিমজ্জিত এক মন্দিরে পূজা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রীতিমতো স্কুবা ডাইভের আদলে সেখানে পৌঁছান মোদি। এরপর সেখানে প্রার্থনা করেন তিনি। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও এবং ছবি শেয়ারও করেছেন তিনি।

ধারণা করা হয়, পানির নিচে শুধু মন্দিরই নয়, রয়েছে পুরো একটি শহর। যার নাম দ্বারকা। পৃথিবীর অনেক উন্নত সভ্যতা প্রাকৃতিক বিপর্যয়ের ফলে মাটি কিংবা পানির নিচে তলিয়ে গেছে। দ্বারকা সেরকমই এক শহর।

নরেন্দ্র মোদি সেখানে যাওয়ার সময় ময়ুরের কয়েকটি পালক নিয়ে যান। দ্বারকা শহর ও কৃষ্ণের প্রতি শ্রদ্ধা জানান তিনি। তার এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) শেয়ার করেছেন ওই অভিযানের কিছু ছবি। এর ক্যাপশনে তিনি লেখেন, দ্বারকা সিটিতে পূজা, যেটি পানির নিচে নিমজ্জিত রয়েছে। এটি অসাধারণ একটি অভিজ্ঞতা ছিল আমার কাছে। প্রাচীন আধ্যাত্মিক মহিমার সাথে নিজেকে সংযুক্ত মনে হয়েছে কিছুক্ষণ। শ্রী কৃষ্ণ সবার মঙ্গল করুক।


ছবি প্রকাশের কয়েক ঘণ্টা পর তিনি একটি ভিডিও প্রকাশ করেন। আর সেখানে লেখেন, পানির নিচে দ্বারকা দর্শন, মনে হয়েছে আধ্যাত্মিক এবং ইতিহাস একত্রিত হয়েছে। যেখানে প্রত্যেকটি মুহূর্তে ভগবান কৃষ্ণের অনন্ত উপস্থিতির ঐশ্বরিক সুর ছিল।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments