Wednesday, April 17, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলাযে কারণে ৩১ লাখ টাকার গাড়ি উপহার পেলেন বাবর আজম

যে কারণে ৩১ লাখ টাকার গাড়ি উপহার পেলেন বাবর আজম

বিপিএলের পর নিজ দেশের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগেও (পিএসএল) উড়ছেন বাবর আজম। পাকিস্তানের সাবেক অধিনায়ক গতকাল জন্মশহর লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ৬৩ বলে ১১১ রানের ঝলমলে এক সেঞ্চুরি করেন। তার ইনিংসের ওপর ভর করেই ইসলামাবাদ ইউনাইটেডকে ৮ রানে হারিয়ে দেয় পেশোয়ার জালমি। ২০ ওভারের ক্রিকেটে এটি বাবরের ১১তম সেঞ্চুরি।

অসাধারণ ইনিংস খেলে ম্যাচ জেতানোর পর বাবর দারুণ এক সুখবরও পেয়েছেন। পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি বিখ্যাত মরিস গ্যারেজ (এমজি) ব্র্যান্ডের গাড়ি ডানহাতি এই ব্যাটারকে উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন।

পেশোয়ার চলমান আসরে প্রথম দুই ম্যাচ হেরে শুরু করলেও পরের তিন ম্যাচ জিতে দারুণভাবে ঘুরিয়ে দাঁড়িয়েছে। দলকে যেমন সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন, তেমনি ব্যাট হাতেও পারফর্ম করছেন। দুই ফিফটি ও এক সেঞ্চুরিতে ৮২.৫০ গড়ে ৩৩০ রান নিয়ে বাবরই এখন পিএসএলের রান সংগ্রাহকদের তালিকায় শীর্ষে। স্ট্রাইক রেটও দারুণ—১৫১.৩৮।

জাভেদ আফ্রিদি নিজের এক্স অ্যাকাউন্টে মরিস গ্যারেজের ‘এইচএস এসেন্স ১.৫টি’ মডেলের একটি গাড়ির ছবি পোস্ট করে লিখেছেন, ‘বাবর আজমের জন্য এমজি উপহার। (পাকিস্তানে) সে-ই প্রথম এমসি এসেন্স চালাবে। (গাড়িটি) পাকিস্তানে তৈরি।’

যুক্তরাজ্যের বিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান এমজি। বর্তমানে তাদের বিভিন্ন মডেলের গাড়ি পাকিস্তানেও তৈরি করা হচ্ছে। পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদি বাবরকে ‘এইচএস এসেন্স ১.৫টি’ মডেলের যে গাড়ি উপহার দিয়েছেন, সেটা পাকিস্তানেই তৈরি। এর দাম ৮০ লাখ ৯৯ হাজার পাকিস্তানি রুপি, বাংলাদেশি মুদ্রায় ৩১ লাখ ৮২ হাজার টাকা।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments