Wednesday, July 24, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশভাসানচরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৪

ভাসানচরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৪

নোয়াখালীর হাতিয়া উপজেলার ভাসানচর আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী রোহিঙ্গাদের একটি ক্লাস্টার ঘরে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও এক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে এই বিস্ফোরণের ঘটনায় মৃত্যু হলো ৪ শিশুর।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টা ৩০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসাধীন শিশুটির নাম সোহেল (৫)।

এর আগে, সোমবার (২৬ ফেব্রুয়ারি) চমেকের বার্ন ইউনিটে আরও দুই শিশুর মৃত্যু হয়। সকালে সাড়ে ৩ বছর বয়সী মোবাশ্বেরা ও বিকেলে ৫ বছর বয়সী রবি আলমের মৃত্যুর খবর পাওয়া যায়। রবি আলম ও মোবাশ্বেরা আপন ভাই-বোন।

উল্লেখ্য, গত শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে ভাসানচরে রোহিঙ্গা আশ্রয়ণ প্রকল্পের ৮১ নম্বর ক্লাস্টার ঘরে গ্যাসের সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ৫ শিশুসহ ৯ জন দগ্ধ হন।

আহত ব্যক্তিদের প্রথমে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাতজনকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠান। সাতজনের মধ্যে রাসেল নামে ৩ বছর বয়সী এক শিশুকে ওই দিনই মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments