Sunday, April 14, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজহবিগঞ্জে অবৈধ ক্লিনিকে খৎনা, শিশুর জীবন সংকটাপন্ন

হবিগঞ্জে অবৈধ ক্লিনিকে খৎনা, শিশুর জীবন সংকটাপন্ন

হবিগঞ্জে নিবন্ধনহীন একটি হাসপাতালে খৎনা করিয়ে এক শিশুর জীবন এখন সংকটের মুখে। বুধবার (৬ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই শিশুকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট চিকিৎসক ও ক্লিনিক মালিকের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর পরিবার।

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি বাজারে দীর্ঘদিন ধরে কার্যক্রম চালিয়ে আসছে কেয়ার মেডিকেল সার্ভিসেস নামে একটি ব্যক্তি মালিকানাধীন হাসপাতাল। বুধবার বিকেলে ১৩ বছর বয়সী ছেলে তামিমকে খৎনা করাতে সেখানে যান ওই উপজেলার উত্তর ফরিদপুর গ্রামের আব্দুস শহিদের স্ত্রী পারভীন বেগম। ৫ হাজার টাকার বিনিময়ে তামিমের খৎনা করেন ডা. জহিরুল ইসলাম।

কিন্তু খৎনার সময় পুরুষাঙ্গের অতিরিক্ত মাংস কেটে ফেলায় মারাত্মক রক্তক্ষরণ শুরু হয়। অবস্থা বেগতিক দেখে তামিমকে গুরুতর আহত অবস্থায় সিলেট শহরে পাঠানো হয়। পরে এ ব্যাপারে তামিমের স্বজনরা হাসপাতালে গেলে তাদের সাথে দুর্ব্যবহার করে কর্তৃপক্ষ।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, কোনো নিবন্ধন ছাড়াই ২০১৬ সাল থেকে কার্যক্রম পরিচালনা করে আসছে কেয়ার মেডিকেল সার্ভিসেস। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন ভুক্তভোগীর স্বজনরা।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments