Sunday, April 14, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজধর্মপাশায় উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভ্যাব্য প্রার্থী আবুল বাশারের মটর সাইকেল শোডাউন

ধর্মপাশায় উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভ্যাব্য প্রার্থী আবুল বাশারের মটর সাইকেল শোডাউন

এম এম এ রেজা পহেল, ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধঃ সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. আবুল বাশার চার শতাধিক মোটর সাইকেল নিয়ে শোডাউন করেছেন। এলাকার সহস্রাধিক লোকজন এ শোডাউনে অংশগ্রহণ করেন।

আজ শনিবার সকাল নয়টা থেকে পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ বাজার থেকে শুরু করে নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়ন এলাকা হয়ে বিকেল পাঁচটায় প্রার্থীর নিজ গ্রাম রাজাপুর গ্রামের সামনের মাঠে গিয়ে শেষ হয়। এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা পাঁচ সহস্রাধিক মানুষের সমাগম ঘটে।

সম্ভাব্য প্রার্থী আবুল বাসার বলেন, আমি গরীব দুঃখী অসহায় সাধারণ মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নের কাজ করে যেতে চাই। ধর্মপাশা উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করতে চাই। আল্লাহ আমাকে অনেক কিছু দিয়েছেন, বাকি জীবনটা মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে কাটাতে চাই। সকলেই আমার জন্য দোয়া ও সহযোগিতা করবেন।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সম্ভাব্য প্রার্থী মো. আবুল বাশার, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাইকুরাটি ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী ও ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম.এম.এ রেজা পহেল, সাংবাদিক রাজু ভূঁইয়া, আলমগীর হোসেন, বিল্লাল মিয়া, পলিন মিয়া প্রমুখ।

জানা যায়, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলা পরিষদ পাইকুরাটি ইউনিয়ন, সেলবরস, ধর্মপাশা সদর, জয়শ্রী, সুখাইর রাজাপুর উত্তর ও সুখাইর রাজাপুর দক্ষিণ এ ছয়টি ইউনিয়ন নিয়ে গঠিত। এ ছয় ইউনিয়নে অনুমান এক লাখ চার হাজার ভোটার রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments