Sunday, April 14, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনআয়নাবাজি’র সেই নাবিলা এবার শাকিবের নায়িকা

আয়নাবাজি’র সেই নাবিলা এবার শাকিবের নায়িকা

জনপ্রিয় ‘আয়নাবাজি’ সিনেমায় অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করে প্রশংসা কুড়ান মাসুমা রহমান নাবিলা। এবার নাবিলাকে দেখা যাবে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে। ‘তুফান’ সিনেমায় জুটি বাঁধবেন তারা। এটি নির্মাণ করছেন রায়হান রাফি। নাবিলার পাশাপাশি এই সিনেমায় নায়িকা হিসেবে দেখা যাবে ওপার বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

সোমবার (১১ মার্চ) খবরটি নিশ্চিত করেছেন নাবিলাসহ ‘তুফান’ সিনেমা কর্তৃপক্ষ। শাকিব খানের সঙ্গে কাজ করার বিষয়ে দারুণ উচ্ছ্বসিত এপার-ওপার বাংলার দুই অভিনেত্রী।

‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে দর্শকের মনে দাগ কেটে ছিলেন নাবিলা। শাকিবের ‘তুফান’ দিয়ে আবারো ফিরে আসছেন তিনি। এ বিষয়ে নাবিলা বলেন, ‘এক রকমের আনন্দ তো কাজ করছেই। সেই সাথে এত দিন পর বড় পর্দায় ফেরার একটা উত্তেজনাও আছে। এখন শুটিং শেষ করে দর্শক পর্যন্ত পৌঁছানোর প্রক্রিয়া ভালোভাবে শেষ হলে তবেই আমরা সার্থক।’

মিমি চক্রবর্তী বলেন, ‘বাংলাদেশে আমার প্রায়ই যাওয়া হয়। কখনো কাজে কখনো বা ঘুরতে। সেখানে কাজ করাটা আমার জন্য সব সময় আনন্দের। সেই সাথে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে এটাই আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে। দুই দেশের তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে এই সিনেমার মধ্য দিয়ে। সব মিলিয়ে আমি দারুণ এক্সসাইটেড। দর্শকও দুর্দান্ত কিছু পেতে যাচ্ছেন।’

‘তুফান’ প্রযোজনা করছে বাংলাদেশ ও ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ, আলফা আই ও চরকি। এরই মধ্যে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়েছে।

এদিকে এই দুই অভিনেত্রীকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিন প্রযোজনা প্রতিষ্ঠান। শাকিব খানকে নিয়ে আবারো দারুণ কিছু উপহার দিতে চলেছেন ভক্তদের, এমনটাই প্রত্যাশা তাদের। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বিগ বাজেটের সিনেমা ‘তুফান’।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments