test
Tuesday, June 25, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদবাংলাদেশ জাতীয়তাবাদী দল পর্তুগাল শাখার আহবায়ক কমিটি অনুমোদন, আহবায়ক ইউসুফ-সদস্য সচিব সুইট

বাংলাদেশ জাতীয়তাবাদী দল পর্তুগাল শাখার আহবায়ক কমিটি অনুমোদন, আহবায়ক ইউসুফ-সদস্য সচিব সুইট

লন্ডন অফিস: প্রথম বারেরমতো বাংলাদেশ জাতীয়তাবাদী দল পর্তুগাল শাখার আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। বুধবার (১৩ মার্চ) দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাক্ষরিত এ কমিটি অনুমোদন করা হয়। নব ঘোষিত ৯৫ সদস্য বিশিষ্ট কমিটির আহবায়ক করা হয়েছে আবু ইউসুফ তালুকদারকে এবং সদস্য সচিব করা হয়েছে ছায়েফ আহমেদ সুইটকে।

নব ঘোষিত কমিটির অন্যান্য দায়ীত্ব প্রাপ্তরা হলেন-সিনিয়র যুগ্ন আহবায়ক কাজল আহমেদ, যুগ্ন আহবায়ক যথাক্রমে শেখ খালেদ আহমেদ মিনহাজ, মনজুরুল হোসেন জিন্নাহ, আমির সোহেল, সাইফুল হক ,ফারুক আহমেদ লিটন কাদেরী, আজমল আহমেদ, শামসুজ্জামান জামান, হাকিম মুহাম্মদ মিনহাজ, মিজানুর রহমান (শাহ জামাল), এম.কে নাসির, মোহাম্মদ দিলোয়ার আহমেদ রাফি। সম্মানিত প্রথম সদস্য অলিউর রহমান চৌধুরী, যুগ্ম সচিব যথাক্রমে আব্দুল ওয়াহিদ চৌধুরী পারভেজ, মাহফুজুল আলম সোহাগ প্রমুখ।

নতুন কমিটি নিয়ে নবনির্বাচিত আহবায়ক ইউসুফ তালুকদার বলেন, দীর্ঘদীন পরে হলেও পর্তুগাল বিএনপির নেতৃবৃন্দের আশার প্রতিফলন ঘটেছে, ইনশাআল্লাহ আমরা দ্রুত গতিতে পর্তুগালে একটা পুর্নাঙ্গ কমিটি গঠন করব. যে কমিটি হবে ইউরোপ জাতীয়তাবাদের একটি শক্তিশালী ইউনিট।

নব নির্বাচিত সদস্য সচিব ছায়েফ আহমেদ সুইট বলেন, দীর্ঘ দিন পরে হলেও পর্তুগাল বিএনপির নেতৃবৃন্দ অফিসিয়ালি তাদের রাজনৈতিক পরিচয় পেয়েছেল, সে জন্য তিনি দলের প্রতি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি আরও বলেন দল যে তার উপর গুরু দায়িত্ব দিয়েছে তিনি শততা ও নিষ্টার সাথে পর্তুগালে যথা সময়ে একটি শক্তি শালী পূর্নাঙ্গ কমিটি উপহার দিবেন। যে কমিটি বাংলাদেশের চলমান গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে অগ্রনী ভুমিকা পালন করবে এবং পর্তুগাল বিএনপি আগামীতে গনতান্ত্রিক ভাবে পরিচালিত হবে।

সদস্য সচিব বিশেষ ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন যাদের অক্লান্ত পরিশ্রমে পর্তুগাল বিএনপি অফিসিয়ালি আত্বপ্রকাশ লাভ করেছে তাদের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মাহিদুর রহমান ও আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন খোকনের প্রতি।পর্তুগাল বিএনপি আজীবন তাদেরকে শ্রদ্ধার সাথে স্বরন করবে বলেও তিনি জানান।প্রেসবিজ্ঞপ্তি।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments