Wednesday, May 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeজাতীয়সাজ্জাদুজ্জামানের হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে: পরিবেশমন্ত্রী

সাজ্জাদুজ্জামানের হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে: পরিবেশমন্ত্রী

কক্সবাজারে দুষ্কৃতকারীদের মিনিট্রাক চাপায় নিহত বন বিভাগের কর্মকর্তা সাজ্জাদুজ্জামানের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে মন্ত্রণালয় কাজ করছে বলে জানিয়েছেন পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী।

রোববার (৭ এপ্রিল) মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভিটিকান্দি গ্রামে নিহত মো. সাজ্জাদুজ্জামানের পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন ও চেক হস্তান্তরকালে এ কথা বলেন তিনি।

পরিবেশমন্ত্রী বলেন, পাহাড়খেকোদের কোনো ছাড় দেয়া হবে না। একটা স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে দায়ী সবাইকে আইনের আওতায় আনা হবে। অতীতে সংঘটিত এ-জাতীয় ঘটনারও বিচার হবে। ভবিষ্যতে যাতে এরকম কোনো ঘটনা না ঘটে, তার জন্য একটা বিশেষ বার্তা দেয়া হবে।

সাজ্জাদুজ্জামানের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মন্ত্রী বলেন, এ ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করা হলে তিনিও শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

সাবের হোসেন বলেন, মো. সাজ্জাদুজ্জামানের অকালমৃত্যুতে পরিবার যাতে আর্থিক সংকটে না পড়ে সে জন্য তার স্ত্রীর কর্মসংস্থানের উদ্যোগ নেয়া হবে। মন্ত্রণালয় ও বন বিভাগ সবসময় তার পরিবারের পাশে থাকবে।

এ সময় তিনি মো. সাজ্জাদুজ্জামানের বাবার কাছে ১৫ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

মন্ত্রীর সঙ্গে ছিলেন প্রধান বন সংরক্ষক মো. আমীর হোসাইন চৌধুরী, উপপ্রধান বন সংরক্ষক গোবিন্দ রায়, উপপ্রধান বন সংরক্ষক মো: জাহিদুল কবির, মন্ত্রণালয়ের উপসচিব (বন) আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রমুখ।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments