Friday, July 12, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজধর্মপাশা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী - নাসরিন সুলতানা দিপা

ধর্মপাশা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী – নাসরিন সুলতানা দিপা

এম এম এ রেজা পহেল, ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাবাসীকে ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সুখাইর রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা।

এক শুভেচ্ছা বাণীতে নাসরিন সুলতানা দিপা বলেন, পবিত্র ঈদ আমাদেরকে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদ। তাই ভেদাভেদ ভুলে এক কাতারে এসে কাঁধে কাঁধ মিলিয়ে আনন্দ ভাগাভাগি করার জন্য সকলকে আহ্বন জানান তিনি।

ঐতিহাসিক এলাকা ধর্মপাশা বাসিন্দারা আনন্দের সঙ্গে ঈদ পালন করুক- এ আশাবাদ ব্যক্ত করে বলেন, দল মত নির্বিশেষে সবাই মিল ঈদ উৎসব পালন করবো। ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। তিনি প্রতিটি বন্যা ও প্রাকৃতিক দূযোগে অসহায় মানুষের পাশে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। তিনি সুনামগঞ্জ জেলায় একমাত্র নারী চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিল। তাই সাধারণ জনগনের অধিকার আদায় ও ধর্মপাশা উপজেলাকে মাদক মুক্ত, দূর্নতী মুক্ত একটি মডেল উপজেলায় রুপান্তরিত করতে চান।

মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রাণপ্রিয় ধর্মপাশা উপজেলাবাসীর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি ও মঙ্গল কামনা করেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments