Wednesday, May 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন জনসহ ৮ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) সদর, ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে ল্যাংড়াবাজার এলাকায় টাঙ্গাইলগামী বাসের ধাক্কায় অটোরিকশার (মাহেন্দ্র) যাত্রী একই পরিবারের তিনজন মারা যান। এ ঘটনায় আহত হয়েছে আরও এক শিশু।

নিহতরা হলেন- লুৎফর রহমান (৩০), তার স্ত্রী শাহনাজ (২৫) ও ছেলে মাহিত (২)। এর মধ্যে, ঘটনাস্থলেই মাহিত এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে শিশুটির মা-বাবা মারা যায়।

নিহতরা শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় এলাকার বাসিন্দা। স্বামী-স্ত্রী ভালুকার মাস্টারবাড়ি এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন তারা।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, দুপরে ত্রিশালে বালিপাড়া রোডে বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

‘এছাড়া, একই উপজেলার পৌর এলাকার দরিরামপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি পিকআপ ইউটার্ন নেওয়ার সময় ময়মনসিংহগামী বাসের ধাক্কায় পিকআপের দুই যাত্রী নিহত হয়েছেন।’ – যোগ করেন তিনি।

অপরদিকে, তারাকান্দা উপজেলার ধোবাউড়া সড়কে দুর্ঘটনায় একজন মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ। তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments