Wednesday, May 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলাদুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো, গুণতে হবে জরিমানাও

দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো, গুণতে হবে জরিমানাও

সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল হিলালের ডিফেন্ডার আলি আলবুলাইহিকে কনুই দিয়ে আঘাত করে লাল কার্ড দেখেন ক্রিস্টিয়ানো রোনালদো। সিদ্ধান্ত মানতে না পেরে মুষ্টি পাকিয়ে ঘুষি মারার ভঙ্গিতে রেফারির প্রতি ক্ষোভ প্রকাশ করেন পর্তুগিজ তারকা। এরপর রেফারিকে কটাক্ষ করে আর্মব্যান্ড খুলে বেরিয়ে যান মাঠ থেকে। যার ফলে দুই ম্যাচ নিষিদ্ধ হওয়ার পাশাপাশি গুনতে হবে আর্থিক জরিমানা।

সৌদি গণমাধ্যমের বরাত দিয়ে ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডট কম জানিয়েছে, রোনালদোর বিরুদ্ধে অশোভনমূলক আচরণে অভিযোগ এনে ম্যাচ রিপোর্ট জমা দেন রেফারি। সেই অভিযোগের ভিত্তিতে দুই ম্যাচে নিষিদ্ধ করার পাশাপাশি ২০ হাজার রিয়াল জরিমানা করা হয়েছে।

যদিও রোনালদো লাল কার্ড দেখার আগেই আল হিলালের কাছে দুই গোল হজম করে বসে আল নাসর। শেষ পর্যন্ত ২-১ গোলের হারে সৌদি সুপার কাপের সেমিফাইনাল থেকে বিদায় নেয় রোনালদোর দল।

আল হিলালের কাছে ২-১ গোলে হেরে সৌদি সুপার কাপের সেমিফাইনাল ছিটকে গেয়ে আল নাসর। ফলে সুপার কাপের এ নিষেধাজ্ঞা কার্যকর হবে সৌদি প্রো লিগে। আল ফেইহা ও আল খালিজের বিপক্ষে রোনালদোকে পাচ্ছেন না আল নাসর কোচ।

এর আগে, গ্যালারিতে মেসির নাম ধরে শ্লোগান দেয়ায় দর্শকদের দিকে অশালীন অঙ্গভঙ্গী করে শাস্তির মুখে পড়েছিলেন রোনালদো। সেবার নিষেধাজ্ঞার পাশাপাশি গুনতে হয়েছিল বড় জরিমান। নির্বাসন কাটিয়ে ফেরার কয়েক সপ্তাহের মধ্যে আরও একবার শাস্তি পেলেন সিআরসেভেন।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments