Wednesday, May 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলামেসিপুত্রের এক ম্যাচে ৫ গোল

মেসিপুত্রের এক ম্যাচে ৫ গোল

আর্জেন্টিনার তরুণ ফুটবলারদের মধ্যে নতুন কেউ আলো ছড়ালে তাদের নামের পাশে তকমা লেগে যায় ‘নতুন মেসি’। ল্যাটিন আমেরিকান আরেক দেশ ব্রাজিলের এক উঠতি তারকাকে বলা হয় ‘ছোট মেসি’। মূলত খেলার ধরনে মেসির সঙ্গে মিল থাকায় ১৬ বছর বয়সী এস্তেভাও উইলিয়ানকেও ডাকা হয় ছোট মেসি নামে। তবে বিশ্ব এবার দেখল ‘আসল ছোট মেসি’ কে।

সেই আসল ছোট মেসি আর কেউ নন, মেসির মেজ ছেলে মাতেও। মেসি ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার পর ক্লাবটির একাডেমিতে নাম লিখিয়েছেন তার তিন ছেলে থিয়াগো, মাতেও আর চিরোও। এ তিনজনই খেলছেন মার্কিন ক্লাবটির বয়সভিত্তিক দলে।

তেমনই এক ম্যাচে নিজের দিকে সব আলো কেড়ে নেন মাতেও। ইন্টার মিয়ামির অনূর্ধ্ব-৯ দলের হয়ে সেই ম্যাচে একাই ৫ গোল করেছে মেসির মেজো ছেলে মাতেও। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ভাইরাল। পুরো ফুটবল বিশ্বের নজর পড়েছে সেই ভিডিওতে। নেটিজেনরা তার স্কিলের ভূয়সী প্রশংসায় মেতেছেন।

এমনকি সেই ম্যাচে মেসির ট্রেডমার্ক ফ্রি–কিক থেকেও গোল করেছে মাতেও। বক্সের বাইরে থেকে বাঁকানো সেই ফ্রি–কিকের গোল দেখে মুগ্ধ হবেন যে কেউ।

উল্লেখ্য, বাবার সাথে মাতেওর অমিল হয়তো একটিই, সেটি হলো মেসি বাম পায়ের খেলোয়াড় আর মাতেও ডান পায়ের। ম্যাচের ৫টি গোলই মাতেও করেছে ডান পায়ে।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments