Wednesday, May 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদলন্ডনে ওয়েম্বলী মিকেলা কমিউনিটি স্কুলে ছাত্রদের নামাজ নিষিদ্ধের প্রতিবাদে জরুরী বৈঠক

লন্ডনে ওয়েম্বলী মিকেলা কমিউনিটি স্কুলে ছাত্রদের নামাজ নিষিদ্ধের প্রতিবাদে জরুরী বৈঠক

লন্ডন অফিস: উত্তর-পশ্চিম লন্ডনের ওয়েম্বলীর মিকেলা কমিউনিটি স্কুলে মুসলিম ছাত্রদের নামাজ নিষিদ্ধের প্রতিবাদে কমিউনিটি নেতৃবৃন্দের জরুরী বৈঠক অনুষ্টিত হয়েছে।

সোমবার রাতে ভয়েস ফর জাস্টিস ইউকের উদ্যোগে পূর্ব লন্ডনের ভ্যালেন্স রোডস্থ কমিউনিটি হলে অনুষ্ঠিত হয় ।বিশিষ্ট শিক্ষাবীদ ও কমিউনিটি নেতা ড: হাসনাত এম হোসেইন এমবিইর সভাপতিত্বে ও সংগঠণের সচিব কে এম আবুতাহের চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন- সলিসিটর মোঃ তানজিম আকন্জি ,ব্যারিষ্টার আব্দুস শহীদ ,কমিউনিটি নেতা রফিক উল্লাহ ,বীর মুক্তিযোদ্ধা আহবাব হোসেন চৌধুরী ,বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মোস্তফা ,সলিসিটর মোহাম্মদ ইয়াওর উদ্দিন ,কমিউনিটি নেতা আমীর উদ্দিন আহমদ মাষ্টার ,আলহাজ্ব নুর বক্স ,হাজী মোহাম্মদ হাবিব ,খান জামাল নুরুল ইসলাম ,জামান সিদ্দিকী, এম আর কোরেশী,আখলাকুর রহমান ,মুক্তাদির চৌধুরী ,মিলন খান ও মিসেস দিবা মালিক।

সভায় বক্তারা- মিকেলা কমিউনিটি স্কুলে মুসলিম ছাত্রদের নামাজ নিষিদ্ধ করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। সভায় গৃহীত সিদ্ধান্তে স্কুলের প্যারেন্টস ও কমিউনিটির পক্ষ থেকে স্কুল গভর্নিং বডি ,ব্রেন্ট কাউন্সিলের লিডার ,এডুকেশন ও হোম সেক্রেটারীর সাথে যোগাযোগ করার সিদ্ধান্ত হয়।

সব ধর্মের ছাত্র ছাত্রীদের জন্য স্কুলে মাল্টি ফেইথ প্রেয়ার রুম অথবা কোয়াইট রুম ফর মেডিটেশনের জন্য ক্যাম্পেইন চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়।শেষ পর্যন্ত আইনী পদক্ষেপ নেওয়ার জন্য  সকলের সক্রিয় সহযোগিতা কামনা করা হয়।
সভায় আন্দোলনের অগ্রগতি ও সকলের সুখ শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন মুফতি সৈয়দ মাহমুদ আলী।
বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments