Tuesday, May 21, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদলন্ডনে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লন্ডনে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লন্ডন অফিস: আলোচনা এবং কেক কাটার মধ্যদিয়ে লন্ডনে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের চতুর্থ প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার সন্ধ্যা ৭টায় ইষ্ট লন্ডনের একটি রেষ্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্টানে লন্ডনে মিচেলা কমিউনিটি সিক্সথ ফর্ম স্কুল কর্তৃক নামাজ নিষিদ্ধ করায় তীব্র প্রতিবাদ এবং কমিনিটিকে সোচ্চার হওয়ার আহবান জানানো হয়। বার্ষিকী সভায়  সভাপতিত্ব করেন সংগঠনের যুক্তরাজ্য শাখার সভাপতি জামান সিদ্দিকী।

রুদ্র মাহফুজের উপস্থাপনায় এবং আব্দুল গাফফারের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ড: হাসনাত এম হোসেন এমবিই।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সপ্তাহিক ‘সুরমা’ পত্রিকার এডিটর সামছুল আলম লিটন, কে এম আবু তাহের চৌধুরী, নাজমুস সাকিব, সাংবাদিক কাজল, কেন্দ্রীয় সহ-সভাপতি  সাইদুল ইসলাম, খন্দকার সাইদুজ্জামান সুমনসহ বিভিন্ন শহর থেকে আসা নেতৃবৃন্দ।

সভায় বাংলাদেশ থেকে অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন গন অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর, এবং জার্মানি থেকে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় সভাপতি  ইঞ্জিনিয়ার কবির হোসেন। সভায় সংগঠনের নেতারা গত চার বছরের কার্যবিবরণী প্রকাশ করেন এবং আগামীতে তাদের করনীয় নিয়ে আলোচনা। সভা শেষে কেক কেটে দিনটি উদযাপন করা হয়।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments