Wednesday, May 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদনবী (স.) ও ধর্মকে নিয়ে স্কুল শিক্ষকের কটুক্তি, প্রতিবাদে উত্তাল বিশ্বনাথ

নবী (স.) ও ধর্মকে নিয়ে স্কুল শিক্ষকের কটুক্তি, প্রতিবাদে উত্তাল বিশ্বনাথ

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামসুন্দর সরকারি হাইস্কুলের সহকারী শিক্ষক একে আজাদ ফেসবুক গ্রুপে বিশ্ব নবী হযরত মুহম্মদ (সঃ) ও ধর্মকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে বিশ্বনাথ।

শনিবার বাদ মাগরিব পৌর শহরে হাজারো জনতা প্রতিবাদী বিক্ষোভ মিছিল করেন। ওই শিক্ষককে দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবী জানান তারা।

পাশাপাশি শিক্ষক একে আজাদকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করা না হলে কঠোর কর্মসূচী দিবেন বলেও হুশিয়ারি দেন তারা। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসিয়া ব্রীজে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

প্রতিবাদ সভায় দুইটি দাবি তুলে ধরে বক্তব্য দেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদ মোবারক হোসেনসহ রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ। দাবিগুলো হলো-২৪ ঘন্টার মধ্যে শিক্ষক আজাদকে গ্রেফতার করে সুষ্ট বিচার ও রামসুন্দর স্কুল ও সরকারি চাকুরী থেকে বরখাস্ত করতে হবে।

উল্লেখ্য, শুক্রবার রাতে ‘দর্শনের স্কুল’ নামের একটি ফেসবুক গ্রুপে নবী হযরত মুহাম্মদ (সঃ) ও ধর্মকে নিয়ে শিক্ষক একে আজাদের লেখার স্ক্রিনশট ফেসবুকে ছড়িয়ে পড়ে।

এ নিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে প্রতিবাদের নিন্দা ও ঝড় ওঠে এবং মুসলমানদের মধ্যে প্রতিক্রিয়া সৃষ্টি হয়। রোববার বিকেলে ফেসবুক লাইভে এসেও ক্ষমা চান ওই শিক্ষক। তবে, ওই শিক্ষক বিকেলেই পৌর শহরের নিজ বাসা থেকে পালিয়ে যান বলেও একটি বিশ্বস্থ সূত্রে জানা গেছে।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments