Tuesday, May 21, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদবিশ্বনাথে অস্ত্রসহ কুখ্যাত দুই ডাকাত গ্রেপ্তার

বিশ্বনাথে অস্ত্রসহ কুখ্যাত দুই ডাকাত গ্রেপ্তার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে অভিযান চালিয়ে, একাধিক মামলার ফেরারি আসামী কুখ্যাত দুই ডাকাত সর্দারকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার ভোররাত ৫টায় উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার দক্ষিণ সৎপুর গ্রামের মৃত আরাফাত উল্লাহর ছেলে আজির উদ্দিন (৪৭) ও মৌলভীবাজারের রাজনগর থানার মশুরিয়া গ্রামের ফরমুজ আলীর ছেলে আহমদ আলী (৩৫)।

এসময় তাদের কাছ থেকে একটি পাইপগান, ৫ রাউন্ড কার্তুজ, একটি চাকু ও ৬টি মোবাইল ফোন জব্দ করে পুলিশ। এঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা (নাম্বার-০৮, তাং-১৪.০৫.২০২৪) দিয়ে আজ বিকেলে সিলেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তার আজির উদ্দিন একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১৮টি ডাকাতি মামলা ও একাধিক গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তার সহযোগি ডাকাত আহমদ আলীরও ৪টি ডাকাতি মামলার আসামী। এ দুইজনসহ তাদের একটি সংঘবদ্ধ ডাকাতচক্র রয়েছে। তারা সিলেটের বিভিন্ন এলাকায় ডাকাতি করে জনগণের মালামাল লুন্ঠন করে নিয়ে যায়। আজির ডাকাতের নেতৃত্বে গেল রাতে পার্শ্ববর্তী উপজেলা জগন্নাথপুরের লহরী এলাকায় ডাকাতি সংঘটিত হয়। পরে তারা বিশ্বনাথ এরিয়ায় প্রবেশ করে। বিষয়টি জানতে পেরে তাদের পাকড়ায় করতে অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানের এক পর্যায়ে ভোররাতে অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। এর আগেই তাদের অন্য সহযোগিরা পালিয়ে যায়। 

এ বিষয়ে এক প্রেস বিফিংয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) আশরাফুজ্জামান (পিপিএম-সেবা) জানান, গ্রেপ্তার দুই ডাকাতের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা ও  গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। গেল রাতে তারা আমাদের পার্শ্ববর্তী উপজেলা জগন্নাথপুরের লহরী এলাকায় ডাকাতি শেষে বিশ্বনাথে প্রবেশ করে। খবর পেয়ে অভিযানে নামে পুলিশ। এক পর্যায়ে অস্ত্রসহ এ দুইজনকে গ্রেপ্তার করা হয়।

বাংলাপেইজ/ এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments