Wednesday, July 24, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদতালির ভেনিসে মাদারীপুর জেলা কল্যাণ সমিতি ভেনিস ইতালি আত্মপ্রকাশ

তালির ভেনিসে মাদারীপুর জেলা কল্যাণ সমিতি ভেনিস ইতালি আত্মপ্রকাশ

মোহাম্মদ উল্লাহ সোহেল, ইউরোপ ব্যুরো প্রধান: ভেনিসে মাদারীপুর জেলা কল্যাণ সমিতি ভেনিস ইতালি আত্মপ্রকাশ করেন। ভেনিসে বসবাসরত মাদারীপুর জেলার সকলকে একত্রিত করার লক্ষ্যে চিতা মারঘেরার হল রুমে রানা শেখ এর পরিচালনায় শাহ আলম বয়াতির সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় জামাল খানকে সভাপতি ও ওবায়দুর রহমান লিটনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। শাহ আলম বয়াতিকে প্রধান উপদেষ্টা করে ১৫ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করেন।

নবনির্বাচিত সভাপতি বলেন ভেনিসে বসবাসরত মাদারীপুর বাসি কেউ যদি মারা যায় তাহলে এ সংগঠনের মাধ্যমেই আমরা দেশে মরদেহ প্রেরণের ব্যবস্থা করব। কেউ যদি বিপদগ্রস্ত থাকে আমরা তার পাশে দাঁড়াবো।

এ সংগঠনের মাধ্যমে ভেনিসে বসবাসরত মাদারীপুর বাসীদের মধ্যে ভাতৃত্ববোধ সৃষ্টি হবে। আমরা সংঘটিত না থাকার কারণে বিভিন্ন জায়গায় আমাদেরকে ডাকা হতো না, আমরা মূল্যায়িত হতাম না। আজ যেহেতু আমরা সংঘটিত হয়েছি আমরা কমিউনিটিতে একটি অবস্থান তৈরি করতে পারব। নবনির্বাচিত সাধারণ সম্পাদক বলেন ভেনিসে বসবাসরত মাদারীপুর বাসিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং তারা যে দায়িত্ব আমাদেরকে অর্পণ করেছে সেই দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারি। পরিশেষে উপস্থিত সকলকে নবগঠিত কমিটি মিষ্টিমুখ করানোর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments